শিরোনাম :
সারারাত রাজশাহী নগরীতে দাপিয়ে বেড়াচ্ছে বালুবাহি ট্রলি ও ট্রাক রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৬ মতিহার থানার সহযোগিতায় পরিবারের কাছে ফিরল হারিয়ে যাওয়া দুই শিশু তানোরে হিমাগারে রাখা আলুতে গাছ ভারতীয় আলু মজুদের অভিযোগ কয়েকটি রুটিন মেনে চললেই মুক্তি পাবেন তৈলাক্ত ত্বকের সমস্যা থেকে চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই
অপ্রাপ্তবয়স্ক সাবেক স্বামীর বাড়িতে তরুণীর লাশ

অপ্রাপ্তবয়স্ক সাবেক স্বামীর বাড়িতে তরুণীর লাশ

অপ্রাপ্তবয়স্ক সাবেক স্বামীর বাড়িতে তরুণীর লাশ
অপ্রাপ্তবয়স্ক সাবেক স্বামীর বাড়িতে তরুণীর লাশ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: নাবালক সাবেক স্বামীর বাড়ি থেকে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (০৫ সেপ্টেম্বর) চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় শাহজাহানপুর ইউনিয়ন থেকে তার লাশ উদ্ধার করা হয়। এর ২৬ দিন আগে বিবাহবিচ্ছেদ হয় ওই দম্পতির।

নিহত মোসলেমা খাতুন (২৪) ওই ইউনিয়নের নরেন্দ্রপুর পশ্চিমপাড়া গ্রামের দাউদ আলীর মেয়ে।

সাবেক কিশোর স্বামী তার প্রতিবেশী।
পুলিশ জানায়, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ওই তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, প্রায় ৭ মাস আগে প্রতিবেশী কিশোরের সঙ্গে পালিয়ে বিয়ে হয় মোসলেমার।

বিষয়টি তখন এলাকায় আলোচিত ছিল। এ নিয়ে ওই কিশোরের পরিবার থানায় অভিযোগ করে। ২৬ দিন আগে পারিবারিকভাবে তাদের বিচ্ছেদ হয়। এর পর থেকে মোসলেমা বাবার বাড়িতেই থাকতেন।
সোমবার (৪ সেপ্টেম্বর) রাত থেকে তাকে বাড়িতে পাওয়া না গেলে খোঁজাখুঁজি শুরু হয়। আজ (মঙ্গলবার) সকালে সাবেক স্বামীর বাড়ির একটি পরিত্যক্ত কক্ষে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।
ওসি বলেন, প্রাথমিকভাবে মোসলেমা আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply