শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নাইক্ষ্যংছড়িতে ১১বিজিবির অভিযানে ২৮ টি মিয়ানমারের গরু আটক

নাইক্ষ্যংছড়িতে ১১বিজিবির অভিযানে ২৮ টি মিয়ানমারের গরু আটক

নাইক্ষ্যংছড়িতে ১১বিজিবির অভিযানে ২৮ টি মিয়ানমারের গরু আটক
নাইক্ষ্যংছড়িতে ১১বিজিবির অভিযানে ২৮ টি মিয়ানমারের গরু আটক

অনলাইন ডেস্ক: বান্দরবানের নাইক্ষ‍্যংছড়ির ১১ বিজিবি কর্তৃক চোরাচালান প্রতিরোধে অভিযান চালিয়ে মালিক বিহীন ২৮ টি বার্মিজ গরু আটক করেছে।

শনিনবার (৩০ সেপ্টেম্বর ) ভোর সাড়ে ৪ টার সময় নাইক্ষ‍্যংছড়ি উপজেলার সোনাইছড়ি পাহাড়ের গহীন নামক স্থান থেকে মালিক বিহীন এই বার্মিজ গরু গুলু আটক করা হয়।

স্থানীয় লোকজনের ভাষ্য মতে ১১ বিজিবির নিয়ন্ত্রণাধীন সীমান্ত এলাকার বিভিন্ন বিওপির কর্মরত কর্মকর্তা এবং সদস্যদের ব্যাপক তৎপরতায় আগের চাইতে অনেক কমে এসেছে গরু চোরাচালান।

তবে সীমান্ত ঘেষা বসবাসকারী কিছু মানুষের সহযোগিতায় পার্শ্ববর্তী এলাকার কিছু লোক প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে পার্শ্ববর্তী দেশ মিয়ানমার থেকে চোরাই ভাবে সরকারী রাজস্ব ফাঁকি দিয়ে পাহাড়, ঝিরি, ছড়া এবং গহীন অরণ্য দিয়ে গরু চোরাচালানে এখনো তৎপর রয়েছে বলে জানা গেছে।

নাইক্ষ্যংছড়ির ১১ বিজিবি,র অধিনায়ক লেঃ কর্নেল সাহল আহমেদ নোবেল এসি, সাংবাদিকদের জানান, সীমান্ত সুরক্ষার পাশাপাশি চোরাচালান ও মাদকের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply