শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাণীনগরে দুই মোটরসাইকেলের সংর্ঘষে যুবক নিহত

রাণীনগরে দুই মোটরসাইকেলের সংর্ঘষে যুবক নিহত

রাণীনগরে দুই মোটরসাইকেলের সংর্ঘষে যুবক নিহত
রাণীনগরে দুই মোটরসাইকেলের সংর্ঘষে যুবক নিহত

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে দুই মোটরসাইকেলের মূখোমুখি সংর্ঘষে রাজু আহম্মেদ (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো দুইজন।

শুক্রবার বেলা ১১টা নাগাদ আবাদপুকুর-মনোহরপুর সড়কের যাত্রাপুর বটতলার মোড় নামকস্থানে এঘটনা ঘটে। নিহত রাজু উপজেলার নারায়নপাড়া গ্রামের আফতাব আলীর ছেলে।

স্থানীয়রা জানান, রাজু আহম্মেদ মোটরসাইকেল নিয়ে নাগরকান্দি অভিমুখে যাচ্ছিল। এসময় রাস্তার বটতলা নামকস্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা অপর মোটরসাইকেলের সাথে মুখোমুখী সংর্ঘষ বাধে। এতে রাজুসহ তিনজন গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে নওগাঁ হাসপাতালে ভর্তি করালে রাজুর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকি’সার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। তাকে রাজশাহী হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকি’সক মৃত্যু ঘোষনা করেন। তবে আহত অপর দুইজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

রাণীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) সেলিম রেজা বলেন,এঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply