শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বগুড়ায় নিজ বাড়িতে নারী আনসার সদস্য খুন

বগুড়ায় নিজ বাড়িতে নারী আনসার সদস্য খুন

বগুড়ায় নিজ বাড়িতে নারী আনসার সদস্য খুন
বগুড়ায় নিজ বাড়িতে নারী আনসার সদস্য খুন

অনলাইন ডেস্ক: বগুড়ায় পূজামণ্ডপের দায়িত্ব পালন শেষে বাড়ি ফিরে আশা রানী মোহন্ত (২৮) নামে এক নারী আনসার সদস্য খুন হয়েছেন। সোমবার (২৩ অক্টোবর) রাতে শিবগঞ্জ পৌর এলাকার বানাইল এলাকায় এঘটনা ঘটেছে।

নিহত নারী, ওই এলাকার ভজন কুমার মোহন্তের স্ত্রী।

জানা গেছে, সোমবার আশা বানাইল উত্তরপাড়া সর্বজনীন দুর্গামন্দিরে নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন। দায়িত্ব শেষে রাত ১১টায় পূজামণ্ডপ থেকে তিনি বাড়িতে যান। তখন তার শশুড়ি এবং স্বামী বাড়িতে ছিলেন না। এরপর রাত ১২টার দিকে আশার শাশুড়ি বাড়িতে ফিরে সোফার ওপরে আশাকে পড়ে থাকতে দেখেন। এ অবস্থায় তাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আকতার জানান, মুখে ও গলায় আঘাতের চিহ্ন আছে। কানের একটি দুল সোফার নিচে পড়ে ছিল। ধারণা করা হচ্ছে, বাড়িতে একা থাকার সুযোগে দুর্বৃত্তরা তাঁকে হত্যা করে পালিয়ে গেছে।

এ বিষয়ে বগুড়ার শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রউফ জানান, এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply