শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাণীনগরে বিএনপি নেতাকে কুপিয়ে জখম

রাণীনগরে বিএনপি নেতাকে কুপিয়ে জখম

রাণীনগরে বিএনপি নেতাকে কুপিয়ে জখম
রাণীনগরে বিএনপি নেতাকে কুপিয়ে জখম

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে আবু রায়হান (৪৫) নামের এক বিএনপি নেতার উপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে দুবৃত্তরা। সোমবার রাতে বাজার থেকে ফেরার পথে তার উপর এহামলা চালানো হয়। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রায়হান উপজেলার বড়গাছা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এবং বড়গাছা গ্রামের মুন্টু মিয়ার ছেলে।

রায়হানের শ্যালোক তোহা বলেন,সোমবার রাত অনুমান ৮টা নাগাদ বড়গাছা বাজারে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেল যোগে আমাদের বাড়ী একই এলাকার মালসন গ্রামে আসছিলেন। এসময় বড়গাছা-মালসন রাস্তার মাঝা-মাঝি পৌছলে তিনটি মোটরসাইকেল আরোহী পথরোধ করে পিছন থেকে ঘারে আঘাত করে। এর পর মাটিতে পরে গেলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে লোকজন তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করালে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। তিনি জানান,বাম হাতের কব্জির একটু উপরে এমনভাবে কোপ মেরেছে যে,পুরোটা হার কেটে শুধু একটু মাংসের সাথে লেগে আছে। তবে কারা,কেন এহামলা চালিয়েছে তা বলতে পারেননি তিনি।

এব্যাপারে রাণীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) সেলিম রেজা বলেন,এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply