শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
মহানগরী চন্দ্রিমা থানা এলাকায় দুর্বৃত্তরা পেটালো একজন এসআইকে ! আটক-৩

মহানগরী চন্দ্রিমা থানা এলাকায় দুর্বৃত্তরা পেটালো একজন এসআইকে ! আটক-৩

মহানগরী চন্দ্রিমা থানায় এলাকায় দুর্বৃত্তরা পেটালো একজন এসআইকে ! আটক-৩
মহানগরী চন্দ্রিমা থানায় এলাকায় দুর্বৃত্তরা পেটালো একজন এসআইকে ! আটক-৩

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে এক এসআইকে পিটিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৩জনকে ধাওয়া দিয়ে আটক করেছে তালাইমারী ফাঁড়ির পুলিশ।

রবিবার (২৯ অক্টোবর) রাত পৌনে ৭টায় মহানগরীর চন্দ্রিমা থানার জামালপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, মহানগরীর চন্দ্রিমা থানার জামালপুর এলাকায় জনৈক কাওসার (৪৮) মইন (২১) ও রাব্বি (২১)। তবে পুলিশের ধাওয়া খেয়ে পালিয়েছে শান্ত (২২) নামের এক যুবক।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, মহানগরীর চন্দ্রিমা থানার তালাইমারী পুলিশ ফাঁড়ীর আইসি প্লাবন। তিনি জানান, পুলিশ লাইনে কর্মরত এসআই মোঃ গোলাম মোস্তফা ব্যক্তিগত কাজ সেরে জামালপুর এলাকা হয়ে পুলিশ লাইনের দিকে যাচ্ছিলেন। পথে উপরোক্ত ব্যক্তিরা-সহ তাদের কয়েকজন সহযোগী ওই এসআইকে রাস্তায় আটকিয়ে মারপিট শুরু করে। এ সময় তিনি নিজেকে বার বার পুলিশের এসআই পরিচয় দেয়ার পরও তাকে মারপিট অব্যাহত রাখে। খবর পেয়ে হামলাকারীদের ধাওয়া দিয়ে ৩জনকে আটক করে চন্দ্রিমা থানায় হস্তান্তর করেন তালাইমারী ফাড়ির পুলিশ ইনচার্জ আইস প্লাবন ও সঙ্গীয় ফোর্স।

আইসি প্লাবনের মুঠো ফোন থেকে নির্যাতিত এসআই মোঃ গোলাম মোস্তফা জানান, আমি বার বার আটককৃত হামলাকারীদের বলেছি আমি একজন এসআই তারপরও তারা আমাকে ব্যপক নির্যাতন করেছে। মামলা করবেন বলেও জানান তিনি।

এ ব্যপারে জানতে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাবাবুব আলমের মুঠো ফোনে একাধিক বার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নি। ফলে তার বক্তব্য পাওয়া যায়নি।

এ রিপোর্ট লিখা পর্যন্ত আটক ৩জন চন্দ্রিমা থানা হাজতে ছিলো।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply