শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মহানগরী চন্দ্রিমা থানা এলাকায় দুর্বৃত্তরা পেটালো একজন এসআইকে ! আটক-৩

মহানগরী চন্দ্রিমা থানা এলাকায় দুর্বৃত্তরা পেটালো একজন এসআইকে ! আটক-৩

মহানগরী চন্দ্রিমা থানায় এলাকায় দুর্বৃত্তরা পেটালো একজন এসআইকে ! আটক-৩
মহানগরী চন্দ্রিমা থানায় এলাকায় দুর্বৃত্তরা পেটালো একজন এসআইকে ! আটক-৩

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে এক এসআইকে পিটিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৩জনকে ধাওয়া দিয়ে আটক করেছে তালাইমারী ফাঁড়ির পুলিশ।

রবিবার (২৯ অক্টোবর) রাত পৌনে ৭টায় মহানগরীর চন্দ্রিমা থানার জামালপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, মহানগরীর চন্দ্রিমা থানার জামালপুর এলাকায় জনৈক কাওসার (৪৮) মইন (২১) ও রাব্বি (২১)। তবে পুলিশের ধাওয়া খেয়ে পালিয়েছে শান্ত (২২) নামের এক যুবক।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, মহানগরীর চন্দ্রিমা থানার তালাইমারী পুলিশ ফাঁড়ীর আইসি প্লাবন। তিনি জানান, পুলিশ লাইনে কর্মরত এসআই মোঃ গোলাম মোস্তফা ব্যক্তিগত কাজ সেরে জামালপুর এলাকা হয়ে পুলিশ লাইনের দিকে যাচ্ছিলেন। পথে উপরোক্ত ব্যক্তিরা-সহ তাদের কয়েকজন সহযোগী ওই এসআইকে রাস্তায় আটকিয়ে মারপিট শুরু করে। এ সময় তিনি নিজেকে বার বার পুলিশের এসআই পরিচয় দেয়ার পরও তাকে মারপিট অব্যাহত রাখে। খবর পেয়ে হামলাকারীদের ধাওয়া দিয়ে ৩জনকে আটক করে চন্দ্রিমা থানায় হস্তান্তর করেন তালাইমারী ফাড়ির পুলিশ ইনচার্জ আইস প্লাবন ও সঙ্গীয় ফোর্স।

আইসি প্লাবনের মুঠো ফোন থেকে নির্যাতিত এসআই মোঃ গোলাম মোস্তফা জানান, আমি বার বার আটককৃত হামলাকারীদের বলেছি আমি একজন এসআই তারপরও তারা আমাকে ব্যপক নির্যাতন করেছে। মামলা করবেন বলেও জানান তিনি।

এ ব্যপারে জানতে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাবাবুব আলমের মুঠো ফোনে একাধিক বার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নি। ফলে তার বক্তব্য পাওয়া যায়নি।

এ রিপোর্ট লিখা পর্যন্ত আটক ৩জন চন্দ্রিমা থানা হাজতে ছিলো।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply