শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী মহানগর সাবেক যুবদল সদস্য সম্রাট গ্রেফতার

রাজশাহী মহানগর সাবেক যুবদল সদস্য সম্রাট গ্রেফতার

রাজশাহী মহানগর যুবদল সদস্য সম্রাট গ্রেফতার
রাজশাহী মহানগর যুবদল সদস্য সম্রাট গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে বিস্ফোরক মামলায় মোঃ আরিফুল ইসলাম ওরফে সম্রাটকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। তিনি  রাজশাহী মহানগর সাবেক যুবদল সদস্য।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকাল সাড়ে চারটায় মহানগরীর দরগাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আরিফুল ইসলাম ওরফে সম্রাট,  তিনি ওই এলাকার মোঃ সোহরাবের ছেলে।

মঙ্গলবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোহরাওয়ার্দী হোসেন।

তিনি জানান, মঙ্গলবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, সম্রাট দরগাপাড়ার একটি বাড়িতে আত্মগোপন করে আছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তিনি আরো বলেন, গ্রেফতার সম্রাটের বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় দুইটি বিস্ফোরক আইনে মামলা রয়েছে। মামলা আসামির হওয়ার পর থেকেই গ্রেফতার এড়াতে সম্রাট দেশের বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছিল। অবশেষে মঙ্গলবার বিকেলে বোয়ালিয়া মডেল থানার ওসির নেতৃত্বে তাকে গ্রেফতার করে সেকেন্ড অফিসার এসআই ইফতেখার আলম ও সঙ্গীয় ফোর্স।

এ ব্যাপরে তার বিরুদ্ধে আইনগত প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

বুধবার তাকে আদালতে তোলা হবে বলেও জানায় ওসি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply