শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বগুড়ায় চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা!

বগুড়ায় চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা!

বগুড়ায় চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা!
বগুড়ায় চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা!

মিরু হাসান (বগুড়া): বগুড়ায় চোর সন্দেহে জয় ইসলাম (১৭) নামের এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রোববার (২০ নভেম্বর) রাত ১০টার দিকে সদর উপজেলার কাজী নুরইল গ্রামে এ ঘটনা ঘটে। জয় পাশের শাখারিয়া ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামের স্বাধীন মিয়ার ছেলে। সে তার নানির সঙ্গে আলাদাভাবে বসবাস করতো।

স্থানীয়রা জানান, রাত ৯টার দিকে ওই গ্রামের মৃত মকবুল মাস্টারের বাড়িতে প্রবেশ করেন জয়। টের পেয়ে তার দুই ছেলে মটু ও আশরাফুল জয়কে ধাওয়া করে। ভয়ে সে বাড়ির একটি কাঁঠাল গাছে উঠে আশ্রয় নেয়। ঢিল ছুঁড়ে জয়কে গাছ থেকে নামিয়ে নিজেদের বাড়িতে নিয়ে মারধর শুরু করে। একপর্যায়ে তাদের চোর-চোর চিৎকারে গ্রামের লোকজন এসে জয়কে গণপিটুনি দিয়ে হত্যা করে।

স্থানীয় আহসানুল কবির ডালিম জানান, জয়ের বাবা-মা অন্যত্র বিয়ে করে আলাদা থাকেন। নানির কাছে থেকে বড় হওয়া জয় ভবঘুরে ছিলে। গ্রামের সবাই তাকে চিনতো এরপরও এভাবে পিটিয়ে মারা নির্মমতা ছাড়া কিছুই না।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, জয় নামের এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় হত্যা মামলা দারের প্রস্তুতি চলছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply