শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মহানন্দা নদীতে মাছ ধরার সময় যুবককে বিএসএফের গুলি

মহানন্দা নদীতে মাছ ধরার সময় যুবককে বিএসএফের গুলি

মহানন্দা নদীতে মাছ ধরার সময় যুবককে বিএসএফের গুলি
মহানন্দা নদীতে মাছ ধরার সময় যুবককে বিএসএফের গুলি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট সীমান্তে মহানন্দা নদীতে মাছ ধরার সময় বাংলাদেশি এক যুবককে গুলি করেছে বিএসএফ। শনিবার ভোরে এ ঘটনা ঘটে।

আহত জাহাঙ্গীর আলম (২৪) উপজেলার গোহালবাড়ি ইউনিয়নের কলোনিপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

৫৯ বিজিবি ব্যাটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া জানান, উপজেলার পোল্লাডাঙ্গা সীমান্তে মহানন্দা নদীতে মাছ ধরার সময় বাংলাদেশ সীমান্ত অতিক্রম করে ভারতে প্রবেশ করায় বিএসএফ জাহাঙ্গীরকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছুড়লে গুরুতর আহত হন তিনি।

ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যত ডা. দেলোয়ার হোসেন বলেন, ভোর সোয়া ৪টার দিকে ডান হাতে গুলিবিদ্ধ এক ব্যক্তি মেডিকেলে আসেন। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার বলেন, আহত ওই যুবকের ডান হাতের কনুয়ে গুলি লেগেছে। পরে তাকে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে ভোলাহাট উপজেলা স্বাস্থ কমপ্লেক্স ভর্তি করেন স্থনীয়রা।

বর্তমানে সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply