শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সিংড়ায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

সিংড়ায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

সিংড়ায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপন
সিংড়ায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

সৌরভ সোহরাব, সিংড়া(নাটোর) প্রতিনিধি: নারীর সমঅধিকার সমসুযোগ, এগিয়ে নিতে হোক বিনিয়োগ, এই শ্লোগানকে সামনে রেখে শোভাযাত্রা, আলোচনা সভা ও কিশোর কিশোরীদের কবিতা পাঠ সহ  নানা আয়োজনে নাটোরের সিংড়ায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে।

শুক্রবার(৮মার্চ) বেলা ১১ টায়  উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার আয়োজনে দিবসটি উপলক্ষ্যে   উপজেলা পরিষদ চত্তর হতে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড় প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ হলরুমে  উপজেলা নির্বাহী অফিসার  হা-মীম তাবাসসুম প্রভার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় দিবসটির গুরুত্ব তুলে ধরে  বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) কামরুল হাসান কামরান, পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামীমা হক রোজী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ সুমি আক্তার, সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা মোঃ এমরান আলী রানা, পিকেএসএস এর পরিচালক ডেইজি আহমেদ, উপজেলা মহিলা আওয়ামী যুবলীগের সভাপতি খাদিজা খাতুন, আলহাজ্ব রহিম ইকবাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাহমিদা খাতুন আখি,  উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমান আরা প্রমুখ।

এর আগে  কিশোর কিশোরী ক্লাবের ক্ষুদে শিক্ষার্থীদের অংশগ্রহণে  কবিতা পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply