শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
আদালত চত্বরে যুবককে কুপিয়ে জখম, আটক ৫

আদালত চত্বরে যুবককে কুপিয়ে জখম, আটক ৫

আদালত চত্বরে যুবককে কুপিয়ে জখম, আটক ৫
আদালত চত্বরে যুবককে কুপিয়ে জখম, আটক ৫

নাটোর প্রতিনিধি: নাটোরে আদালত চত্বরে সময় আহমেদ নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় ঘটনাস্থল থেকে অভিযুক্তসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বেলা পৌনে ১২টার দিকে নাটোর কোর্ট চত্বরে এ ঘটনা ঘটে। স্থানটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনেই। আহত সময় আহমেদ নাটোর সদরের কানাইখালী এলাকার মো. রাজু আহমেদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে একটি মামলার হাজিরা দিতে নাটোর জজ কোর্টে যান সময় আহমেদ। হাজিরা শেষে বাড়ি ফিরছিলেন। এ সময় নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত দেশী অস্ত্র নিয়ে হামলা করে। সময়ের বাম হাত ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়। এ সময় ঘটনা দেখতে পেয়ে পুলিশ দৌড়ে ৪ জনকে আটক করে। পরে আরও একজনকে আটক করা হয়। এরপর আহত যুবককে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল নেওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যালে রেফার করা হয়েছে।

নাটোরের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম জানান, এ ঘটনায় মূল অভিযুক্তসহ পাঁচজনকে আটক করা হয়েছে। আটককৃতদের কাছ থেকে চার রাউন্ড গুলি ও পাঁচটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply