শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে অস্ত্রসহ গ্রেফতার

ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে অস্ত্রসহ গ্রেফতার

ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে অস্ত্রসহ গ্রেফতার
ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে অস্ত্রসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার : ডাকাতির প্রস্তুতিকালে “জীবন গ্রুপ” নামের কিশোর গ্যাং গ্রুপের ৪জন সদস্যকে দেশীয় ধারালো অস্ত্রসহ চট্টগ্রাম মহানগরীর সদরঘাট এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

শনিবার (১৬ মার্চ) চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানাধীন ডিটি রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের ১টি স্টিলের চাপাতি, ১টি ফোল্ডিং টিপছুরি এবং ১টি স্টিলের ক্ষুর উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত “জীবন গ্রুপ” কিশোর গ্যাং গ্রুপের মোঃ পারভেজ হোসেন (২৮), মোঃ শাহীন (৩২), মোঃ রফিকুল ইসলাম (৩০), মোঃ মিল্লাত (৩২)।

রবিবার র‌্যাব-৭, চট্টগ্রামের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে “জীবন গ্রুপ” নামের কিশোর গ্যাং এর হয়ে দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম মহানগরীসহ বিভিন্ন এলাকায় রাত্রীকালীন সিএনজি, অটোরিকশাসহ বিভিন্ন ধরনের যানবাহনে চাঁদাবাজি, ছিনতাইসহ ডাকাতি করে আসছিল। এছাড়াও ডাকাতির উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানাধীন ডিটি রোড এলাকায় একত্রিত হয়েছিল।

উল্লেখ্য, “জীবন গ্রুপ” নামক এই কিশোর গ্যাং এর সদস্যরা চট্টগ্রাম মহানগরীর সদরঘাট এলাকায় স্থানীয়ভাবে রাস্তায়, বাসস্ট্যান্ডসহ বিভিন্ন গলি ও রোডে ছিনতাই, চাঁদাবাজী, নিজেদের মধ্যে মারামারি, অন্য সাধারণ কিশোরদের মারধর ও প্রাননাশের হুমকী প্রদান, দেশীয় অস্ত্রশস্ত্র প্রদর্শন এবং মাদক সেবন করে বলে জানা যায়। এছাড়াও তারা সাধারণ মানুষসহ দৈনন্দিন চলাচলরত বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের দেশীয় অস্ত্রের মুখে ভীতি প্রদর্শনের মাধ্যমে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন, নগদ টাকা ছিনতাই করে আসছিল বলে স্বীকার করে।

উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত ১নং আসামি মোঃ পারভেজ হোসেন এর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর সদরঘাট এবং কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সর্বমোট ০৩টি মামলার তথ্য পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply