শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাণীনগরে অটো টমটম গাড়ীর ধাক্কায় হাসপাতালের অফিস সহকারী নিহত

রাণীনগরে অটো টমটম গাড়ীর ধাক্কায় হাসপাতালের অফিস সহকারী নিহত

রাণীনগরে অটো টমটম গাড়ীর ধাক্কায় হাসপাতালের অফিস সহকারী নিহত
রাণীনগরে অটো টমটম গাড়ীর ধাক্কায় হাসপাতালের অফিস সহকারী নিহত

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ): নওগাঁর রাণীনগরে ব্যাটারী চালিত অটো টমটম গাড়ীর ধাক্কায় জাহাঙ্গীর আলম (৪২) নামে একজন নিহত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টা নাগাদ রাণীনগর হাসপাতালের গেটের সামনে এঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর আলম রাণীনগর উপজেলা হাসপাতালের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ছিলেন। তিনি নওগাঁ সদর উপজেলার বোয়ালীয়া গ্রামের আক্কাস আলীর ছেলে।

রাণীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কে এইচ এম ইফতেখারুল আলম খাঁন বলেন,জাহাঙ্গীর আলম সকাল সাড়ে ১০টা নাগাদ হাসপাতাল গেটের সামনে রাস্তা পারা-পার হচ্ছিলেন। এসময় দ্রুতগতির ব্যাটারী চালিত একটি অটো-টমটম তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এর পর স্থানীয়রা দেখতে পেয়ে তাকে হাসপাতালে ভিতরে নিয়ে আসে। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। এর পর নওগাঁ হাসপাতালে চিকি’সাধীন অবস্থায় মারা যান তিনি। তবে অটো চালককে এখনো সনাক্ত করা যায়নি বলে জানিয়েছেন ডা: ইফতেখারুল আলম খাঁন।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, টমটমের ধাক্কায় নিহতের ঘটনাটি শুনেছি। তবে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply