শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
‘আমি তো সবাইকে রং লাগাতে দিই না’, দোলের দিন কি ঘরবন্দি থাকবেন স্বস্তিকা?

‘আমি তো সবাইকে রং লাগাতে দিই না’, দোলের দিন কি ঘরবন্দি থাকবেন স্বস্তিকা?

‘আমি তো সবাইকে রং লাগাতে দিই না’, দোলের দিন কি ঘরবন্দি থাকবেন স্বস্তিকা?
‘আমি তো সবাইকে রং লাগাতে দিই না’, দোলের দিন কি ঘরবন্দি থাকবেন স্বস্তিকা?

তামান্না হাবিব নিশু: খানিক সর্দিজ্বরে ভুগছেন, তার মাঝেই চলছে শুটিং। মাত্র দু’দিন বাদেই দোল। দিনটা কী ভাবে উদ্‌যাপন করবেন স্বস্তিকা দত্ত?

আর দু’দিন বাদেই রঙের উৎসব। এর মাঝেই ‘বসন্ত এসে গেছে’ স্বস্তিকার জীবনে।যদিও খানিক সর্দিজ্বরে ভুগছেন অভিনেত্রী। তার মাঝেই আনন্দবাজার অনলাইনের সঙ্গে কথা বললেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত।

বসন্তকাল বেশ পছন্দ স্বস্তিকার। তবে দোল খেলেন না। কোনও দিনই রং খেলেননি তিনি। স্বস্তিকার কথায়, ‘‘আমি রং খেলি না। তবে বসন্তে প্রকৃতি যেন ফুল-ফলে নতুন করে সেজে ওঠে। এই নতুনের আগমন ভাল লাগে। পরিবেশটা ভীষণ মনোরম থাকে। বসন্তের হাওয়াও বেশ পছন্দ। তবে ছোটবেলায় এক রকম ভাবে বসন্ত উদ্‌যাপন করা হত। এখন অবশ্য কাজের মধ্যে সবটা কেটে যায়।’’ অভিনেত্রী না হয় নিজে থেকে রং খেলেন না। কিন্তু, কেউ কি রং লাগতে চান না তাঁকে? স্বস্তিকার সাফ জবাব, ‘‘সবাইকে রং লাগাতে আমি দিই না।’’

বসন্ত ও প্রেম তো পরিপূরক! এই বসন্তে কখনও পুরনো কথা মনে পড়ে তাঁর? স্বস্তিকা জানান, সে সব কথা বলতেই চান না আর। কিন্তু দোলে কি গৃহবন্দি থাকবেন অভিনেত্রী? তা এখনও ঠিক করেননি বলেই জানিয়েছেন স্বস্তিকা। তবে এ বারের বসন্তের আগমনেই তাঁর নতুন সিরিজ় ‘বসন্ত এসে গেছে’র পোস্টার প্রকাশ্যে এসেছে। ১১ মে থেকে একটি বাংলা ওটিটি প্ল্যাটফর্মে শুরু হবে স্ট্রিমিং। এই সিরিজ়ে তাঁকে এমন এক জনের চরিত্রে দেখা যাবে যে মানসিক স্বাস্থ্যের সঙ্গে লড়াই করছে। স্বস্তিকার কথায়, ‘‘এমন একটা চরিত্র, যা আগে কখনও করিনি। তাই খুব খাটুনি গিয়েছে, প্রস্তুতিও নিতে হয়েছে।’’

খবরটি শেয়ার করুন..

Leave a Reply