শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী মহানগরীতে চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ ২জন গ্রেফতার

রাজশাহী মহানগরীতে চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ ২জন গ্রেফতার

রাজশাহী মহানগরীতে চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ ২জন গ্রেফতার
রাজশাহী মহানগরীতে চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ ২জন গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী : রাজশাহী মহানগরীতে মোটরসাইকেল চুরির অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। এসময় আসামিদের কাছ থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার হয়।

মঙ্গলবার (২৬ মার্চ) সকাল সাড়ে ৭টায় তুহিনকে কাশিয়াডাঙ্গা থানাধীন হড়গ্রাম পূর্বপাড়া ও দেলশাদ আলীকে বাঘা থানার জোত শায়েস্তা সাতভাই পাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- মো: তৌহিদুল ইসলাম তুহিন ওরফে পাটলি (৩০) ও মো: দেলশাদ আলী (৫২)। তুহিন রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার শেখের চক পাচানীমাঠের মো: মোবারক হোসেনের ছেলে ও দেলশাদ আলী রাজশাহী জেলার বাঘা থানার চাকছাতারী গ্রামের মৃত জবুর সরকারের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া এলাকার মো: রাকিবুল আলী গত ২৫ মার্চ  বিকাল পৌনে ৪টায় তাঁর মোটরসাইকেল বাড়ির সামনে রেখে ভিতরে যান। বিকেল ৫টায় বাড়ির বাহিরে এসে দেখেন তাঁর মোটরসাইকেলটি নাই। তিনিসহ তাঁর পরিবারের লোকজন আশেপাশের বিভিন্ন জায়গায় মোটরসাইকেলটি খোঁজাখুঁজি করেন। খোঁজাখুঁজি করে না পেয়ে কাশিয়াডাঙ্গা থানায় এজাহার দায়ের করলে একটি চুরির মামলা রুজু হয়।

মামলার পরিপ্রেক্ষিতে আরএমপি কাশিয়াডাঙ্গা বিভাগের সহকারী পুলিশ কমিশনার শ্যামলী রানী বর্মনের সার্বিক তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি টিম চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ আসামি গ্রেফতারে অভিযান শুরু করে।

পরবর্তীতে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের নেতৃত্বে এসআই অসিত কুমারে সমন্বয়ে একটি চৌকস অভিযানিক দল আসামিদের শনাক্ত করে। মঙ্গলবার (২৬ মার্চ) সকাল সাড়ে ৭টায় অভিযান পরিচালনা করে আসামি তুহিনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার আসামি তুহিনের দেওয়া তথ্যমতে অপর আসামি দেলশাদকে ঐ দিন সকাল পৌনে ১০টায় রাজশাহী জেলার বাঘা থানার জোত শায়েস্তা সাতভাইপাড়ায় তার স্ত্রীর বাড়ি থেকে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply