শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
যশোরে দুই সাংবাদিকের ওপর হামলা

যশোরে দুই সাংবাদিকের ওপর হামলা

যশোরে দুই সাংবাদিকের ওপর হামলা
যশোরে দুই সাংবাদিকের ওপর হামলা

অনলাইন ডেস্ক: যশোরে সংবাদ সংগ্রহকালে দুই সাংবাদিকের ওপর পুলিশের হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশের দুই সদস্যকে ক্লোজ করা হয়। হামলার শিকার ওই দুই সাংবাদিক হলেন সময় টিভির প্রতিবেদক ও প্রেস ক্লাব যশোরের সাবেক যুগ্ম সম্পাদক জুয়েল মৃধা এবং চিত্র সাংবাদিক আবুল কালাম আজাদ।

আজ বুধবার (৩ এপ্রিল) দুপুরে যশোর জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

হামলার খবর পেয়ে ঘটনাস্থলে সাংবাদিক নেতা ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত হন। এ সময় পুলিশের দুই সদস্যকে ক্লোজ করে তাঁদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেওয়া হয়।

সময় টিভির যশোরের স্টাফ রিপোর্টার জুয়েল মৃধা জানান, বেনাপোল সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে আহত দুই বাংলাদেশি নাগরিকের ছবি সংগ্রহ করতে তিনি হাসপাতালে যান। এ সময় দুই পুলিশ সদস্য তাঁকে বাধা দেন।

এমনকি চিত্র সাংবাদিক আবুল কালাম আজাদকে গলা টিপে দেয়ালে ঠেসে ধরেন। ঠেকাতে গেলে তাঁকেও লাঞ্ছিত করা হয়। এ সময় দুই পুলিশ সদস্য সাংবাদিকদের গ্রেপ্তারের হুমকি দেন। পরে সাংবাদিক নেতা ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করেন।

যশোর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এস এম তৌহিদুর রহমান বলেন, ‘সাংবাদিকদের ওপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। এরপর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি অবহিত করা হয়। তাঁরা এসে ওই দুই পুলিশ সদস্যকে ক্লোজ করেছেন। আমরা তাঁদের দৃষ্টান্তমূলক শাস্তি দেখার অপেক্ষায় রয়েছি।’

খবরটি শেয়ার করুন..

Leave a Reply