শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
চাঁপাইনবাবগঞ্জে নদীতে ডুবে ৩ শিশুর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে নদীতে ডুবে ৩ শিশুর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে নদীতে ডুবে ৩ শিশুর মৃত্যু
চাঁপাইনবাবগঞ্জে নদীতে ডুবে ৩ শিশুর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে পৃথক স্থানে নদীতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (৬ এপ্রিল) দুপুরে নদীতে গোসল করতে নেমে শিবগঞ্জ উপজেলার তর্ত্তিপুরে এক ও ভোলাহাটের গোহালবাড়িতে দুই শিশুর মৃত্যু হয়। শিবগঞ্জ থানার ওসি মো. সাজ্জাদ হোসেন ও ভোলাহাট থানার ওসি সুমন কুমার এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত শিশুরা হলো শিবগঞ্জ উপজেলার রাণীহাটি ইউনিয়নের কামারপাড়ার রূপ কুমারের মেয়ে প্রিয়াঙ্কা (১১), ভোলাহাট উপজেলার গোহালবাড়ি ইউনিয়নের রাধানগর কলোনির সুবোধ মিস্ত্রির ছেলে মো. আজিজুল হক (১১) ও আব্দুল কাদিরের ছেলে মো. জিহাদ (১১)।

ওসি সাজ্জাদ হোসেন বলেন, ‘ধর্মীয় উৎসব পালনে পাগলা নদীর তর্ত্তিপুর শ্মশানঘাটে পরিবারের সঙ্গে গোসল করতে নামে শিশু প্রিয়াঙ্কা। সাঁতার না জানায় নদীতে তলিয়ে যায় সে। খোঁজাখুজি করে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে পরিবারের সদস্যরা।’
এ ছাড়া ওসি সুমন কুমার বলেন, ‘দুপুর বেলায় মহানন্দা নদীর গুজুরঘাটে গোসল করতে নেমে নিখোঁজ হয় আজিজুল ও তার সহপাঠি জিহাদ।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দল নদীতে অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে। চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।’

খবরটি শেয়ার করুন..

Leave a Reply