শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী মহানগরীতে কারাদণ্ডপ্রাপ্ত ২ আসামি গ্রেপ্তার

রাজশাহী মহানগরীতে কারাদণ্ডপ্রাপ্ত ২ আসামি গ্রেপ্তার

রাজশাহী মহানগরীতে কারাদণ্ডপ্রাপ্ত ২ আসামি গ্রেপ্তার
রাজশাহী মহানগরীতে কারাদণ্ডপ্রাপ্ত ২ আসামি গ্রেপ্তার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে ৩ মাসের কারাদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র কর্ণহার থানা পুলিশ।

রোববার (৭ এপ্রিল) রাত সোয়া ১১টায় আসামি লিটুকে তার বাড়ি থেকে ও রাত দেড়টায় আসামি মাসুম আলীকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: লিটু আহমেদ ও মো: মাসুম আলী। লিটু রাজশাহী মহানগরীর কর্ণহার থানার সাইরপুকুর গ্রামের মো: আজিমুদ্দিনের ছেলে ও মাসুম একই থানার দেবর পাড়ার মাসুদ রানার ছেলে।

সোমবার (৮ এপ্রিল) সকালে এ তথ্য নিশ্চিত করেছে জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), মোঃ রফিকুল আলম।

তিনি জানান, আসামি মো: লিটু ও মাসুদের বিরুদ্ধে রাজশাহী’র পারিবারিক আদালতের আলাদা দু’টি মামলায় ৩ মাসের কারাদণ্ডপ্রাপ্ত সাজা গ্রেফতারি পরোয়ানা আরএমপি’র কর্ণহার থানায় মুলতবি ছিল। আসামিদের গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে কর্ণহার থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় আসামি লিটু কর্ণহার থানার সাইরপুকুর এলাকায় তার বাড়িতে অবস্থান করছে।এমন তথ্যের ভিত্তিতে কর্ণহার থানার অফিসার ইনচার্জ কমল কুমার দেবনাথের নেতৃত্বে এএসআই মো: সিরাজুল ইসলাম ও তাঁর সঙ্গীয় ফোর্স ৭ এপ্রিল রাত সোয়া ১১টায় অভিযান পরিচালনা করে আসামি লিটুকে তার বাড়ি থেকে  গ্রেপ্তার করে।

অপর একটি অভিযানে এএসআই মো: হামিদুর রহমান ও তাঁর সঙ্গীয় ফোর্স আজ ৮ এপ্রিল (৭ এপ্রিল দিবাগত) রাত দেড়টায় অভিযান পরিচালনা করে আসামি মাসুম আলীকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিদেরকে রোববার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply