শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯

রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯

রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯
রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯

মিজানুর রহমান টনি: রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ১৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত থেকে শুরু করে মঙ্গলবার ভোররাত পর্যন্ত চলা অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১১ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ জামিরুল ইসলাম।

মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-২ জন, রাজপাড়া থানা-৪ জন, পবা থানা-৩ জন, কাশিয়াডাঙ্গা থানা-২ জন ও ডিবি পুলিশ-৮ জনকে আটক করে। যার মধ্যে ৩ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৫ গ্রেফতার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামিদের কাছ থেকে ৭১৫ গ্রাম গাঁজা, ৭০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ৫ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply