শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার

চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার

চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার
চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহীর চারঘাটে গাঁজা- সহ ২জন  মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব।

রবিবার (৯ জুন) পৌনে ১২টায় রাজশাহীর চারঘাট থানাধীন হলিদাগাছী বানেষ¦র-চারঘাট একটি আম বাগানের  ভিতরে থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: মোঃ রিপন আলী (১৯), সে নাটোর সদর থানার দস্তনাবাদ কাপুরিয়া এলাকার মোঃ মহিদুল ইসলামের ছেলে। (বর্তমানে নগরীর ভদ্রা এলাকার নাছিয়া বেগমের বাসার ভাড়াটিয়া), ও মোঃ শাহাদত ইসলাম (১৮), সে চারঘাট থানার হলিদাগাছী তালতলা এলাকার মৃত শরিফের ছেলে।

সোমবার র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চারঘাট থানায়মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সোমবার সকালে তাদের আদালতে সোপর্দ করেছে চারঘাট থানা পুলিশ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply