শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সরকারি খালের মাটি বিক্রি করছেন যুবলীগ নেতা

সরকারি খালের মাটি বিক্রি করছেন যুবলীগ নেতা

মতিহার বার্তা ডেস্ক : ফরিদপুরের মধুখালী উপজেলার কোরকদী ইউনিয়নের কলাইকান্দা এলাকা থেকে অবৈধভাবে সরকারি খালের মাটি বিক্রি করার অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবলীগ নেতার বিরুদ্ধে। ওই যুবলীগ নেতার নাম শাহজাহান মোল্লা। তিনি উপজেলার কোরকদী ইউনিয়ন যুবলীগের সভাপতি।

স্থানীয় সূত্রে জানা যায়, গত চার দিন ধরে যুবলীগ নেতা শাহজাহান মোল্লার নেতৃত্বে কোরকদী ইউনিয়নের কলাইকান্দা গ্রামের আড়পাড়া স্লুইচগেট এলাকার কাটাখালে বেশ কয়েকটি ভেকু মেশিন দিয়ে মাটি উত্তোলন করা হচ্ছে। ওই মাটি ট্রাক প্রতি ৬০০ থেকে এক হাজার টাকায় বিক্রি করা হচ্ছে।

এদিকে মাটি কেটে নেয়ায় খালের পার্শ্ববর্তী জমির মালিকরা বিপাকে পড়েছেন। যে কোনো সময় তাদের জমি ভেঙে পড়তে পারে বলে আশঙ্কা করছেন তারা। শিমুল মোল্লা, সঞ্জয়সহ একাধিক জমির মালিক অভিযোগ করে বলেন, অবৈধভাবে সরকারি খাল থেকে মাটি উত্তোলন করছে শাহজাহান ও তার সহযোগিরা। সে প্রভাবশালী বলে আমরা তার বিরুদ্ধে কিছু বলতে পারি না। মাটি উত্তোলন করায় আমাদের জমির ক্ষতি হচ্ছে, তবুও কিছু বলতে পারছি না। আমাদের সব মুখ বুঝে সহ্য করতে হচ্ছে।

তারা আরও বলেন, খালের পাড় থেকে মাটি কেটে নেয়ায় খালের পানি বৃষ্টিতে ওপরে উঠে আমাদের মাঠের পাট তলিয়ে যাবে।

এদিকে কোরকদী ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহজাহান মোল্লার কাছে সরকারি খালের মাটি বিক্রির অনুমতি আছে কি-না জানতে চাইলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি।

এ বিষয়ে মধুখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শান্তা রহমান বলেন, সরকারি খাল থেকে মাটি উত্তোলনের বিষয়টি জানতে পেরেছি। ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছি।

ফরিদপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সুলতান মাহমুদ বলেন, সরকারি খালের মাটি বিক্রি করার কোনো অনুমতি দেয়া হয়নি। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। সুুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম – ২৭  মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply