শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
জামাইকে কুপিয়ে হত্যা করেছে শ্বশুর

জামাইকে কুপিয়ে হত্যা করেছে শ্বশুর

মতিহার বার্তা ডেস্ক : কিশোরগঞ্জে পারিবারিক বিরোধের জের ধরে জামাইকে কুপিয়ে হত্যা করেছে সৎশ্বশুর। বৃহস্পতিবার দুপুরে শহরের পূর্ব তারাপাশা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জামাই রুপন বণিক ওরফে ওমর ফারুক শহরের বত্রিশ এলাকার মৃত মধু চন্দ্র বণিকের ছেলে।

কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, হিন্দু ধর্ম থেকে মুসলিম ধর্ম গ্রহণকারী ওমর ফারুক পূর্ব তারপাশা এলাকায় সৎশ্বশুর আবু বাক্কারের বাড়িতে স্ত্রী শারমিনকে নিয়ে বসবাস করতেন। দুপুর ১২টার দিকে পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে সৎশ্বশুরের সঙ্গে তার তর্কাতর্কি হয়। একপর্যায়ে বাড়ির সামনে রাস্তায় ধারালো দা নিয়ে সৎমেয়ের স্বামী ওমর ফারুককে কুপিয়ে হত্যা করেন আবু বাক্কার। ঘটনার পরপরই তিনি পালিয়ে যান। পরে খবর পেয়ে পুলিশ, র্যাব ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করে।

ওসি আবু বকর সিদ্দিক জানান, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। হত্যাকারীকে ধরতে অভিযান চালানো হচ্ছে।

মতিহার বার্তা ডট কম  ৩০ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply