শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ঢাকার সরকারি স্কুলে ভর্তি আবেদন শুরু ১ ডিসেম্বর

ঢাকার সরকারি স্কুলে ভর্তি আবেদন শুরু ১ ডিসেম্বর

ফাইল ছবি

রাজধানীর সরকারি মাধ্যমিক স্কুলগুলোতে ভর্তি আবেদন শুরু হবে আগামী ১ ডিসেম্বর। আবেদন চলবে ১৪ ডিসেম্বর পর্যন্ত। এরপর ২৬ ডিসেম্বর লটারি এবং ২৭, ২৮ ও ২৯ ডিসেম্বর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ৩০ তারিখের মধ্যেই ফল প্রকাশ করা হবে এবং নতুন বছরের প্রথম দিন থেকেই শুরু হয়ে যাবে ক্লাস।

মঙ্গলবার সকালে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের (মাউশি) ভর্তি কমিটির এক সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সভায় উপস্থিত মাউশি পরিচালক (কলেজ) মো. সামছুল হুদা জাগো নিউজকে বলেন, রাজধানীর ৩৫টি স্কুলের ভর্তি কার্যক্রম শুরু করতে নীতিমালার আলোকে সভা অনুষ্ঠিত হয়েছে। সেই সভায় ভর্তি সংক্রান্ত বিভিন্ন সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভায় ডিসেম্বরের ১ তারিখ থেকে ভর্তি কার্যক্রম শুরুর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে ভর্তি কার্যক্রম পরিচালিত হবে বলেও উল্লেখ করেন তিনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply