শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে আটক- ৩৪

রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে আটক- ৩৪

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৩৪ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাত থেকে শুরু করে আজ বৃহস্পতিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৩ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালি থানা ২ জন, শাহমখদুম থানা ২ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে।

যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ রমজান ওরফে ভদু(৪০)কে ৪ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ উজ্জল হোসেন(২৯) ও মোঃ শেখ সাদি ওরফে সাগর(৩২)দ্বয়কে ৩.৫ গ্রাম হেরোইন ও ১২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ মোঃ শফিকুল ইসলাম(৩৮)কে ৬ গ্রাম হেরোইনসহ আটক করে।

শাহমখদুম থানা পুলিশ মোঃ গাজলু(৪২) ও মোঃ এরশাদ আলী(৩০)দ্বয়কে ৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ শ্রী স্বপন মন্ডল(৩০) ও মোঃ মারুফ(৩০)দ্বয়কে ১২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

জানতে চাইলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস বলেন, নগরীর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম-২৭  জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply