শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
দোকান ভেঙে দেয়ায় নারী ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা,আসামি গ্রেফতার

দোকান ভেঙে দেয়ায় নারী ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা,আসামি গ্রেফতার

মতিহার বার্তা ডেস্ক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সংরক্ষিত নারী ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টিকে কুপিয়ে হত্যা মামলায় সাদ্দাম হোসেন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে চনপাড়া বস্তি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলমের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে সাদ্দাম হত্যার দায় স্বীকার করেন। সাদ্দাম ওই এলাকার এনায়েত হোসেনের ছেলে।

 বিকেলে সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদ জানান, আদালতে সাদ্দাম স্বীকার করেছে যে, ২ বছর আগে এলাকায় বাবুল স্টোর নামে একটি দোকান বসানোকে কেন্দ্র করে কুট্টি মেম্বারের সঙ্গে সাদ্দামের বিরোধ দেখা দেয়। একপর্যায়ে ওই দোকান ভেঙে দেয় কুট্টি মেম্বার। এরপর থেকেই কুট্টির ওপর জিদ ছিল সাদ্দামের। এছাড়া এলাকায় মাদক ও আধিপত্য বিস্তারসহ দোকান ইস্যুতে প্রতিশোধ নিতেই গতকাল বুধবার ভোরে সাদ্দামসহ আরও কয়েকজন মিলে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

নিহত বিউটি আক্তার কুট্টি উপজেলার পশ্চিমগাঁও এলাকার মৃত হাসান মুহুরির স্ত্রী। বিউটি আক্তার কুট্টি কায়েতপাড়া ইউনিয়নের ৭, ৮, ৯নং ওয়ার্ডের নারী ইউপি সদস্য। পরিবারের দাবি, তার স্বামীর হত্যা মামলার আসামিরাই পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

এ ঘটনায় বুধবার রাতেই বিউটির মেয়ে পারভীন আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় এ মামলা করেন। মামলায় ১১ জনের নাম উল্লেখসহ চার-পাঁচজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে বৃহস্পতিবার দুপুরে জোহরের নামাজের পর জানাজা শেষে সামাজিক কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন করা হয়।

জানাজায় অংশগ্রহণ করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক), উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শাহজাহান ভুইয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ তোফাজ্জল হোসেন মোল্লা, রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান প্রমুখ।

মতিহার বার্তা ডট কম-২৭  জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply