শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর তালাইমারীতে ইয়াবাসহ রোকশানা ওরফে রোহী (২৮) নামের এক পেশাদার নারী ইয়াবা ব্যবসায়ী আটক করেছে ডিবি পুলিশ।

গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে নগরীর তালাইমারী পাওয়ার হাউসপাড়া (বেদে পাড়া) এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করে মহানগর গোয়েন্দা শাখা’র এসআই ছয়ফুল ও সঙ্গীয় ফোর্স । এ সময় তার নিকট থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত রোকশানা ওরফে রোহি ওই এলাকার মুক্তিযোদ্ধা রহমানের ছেলে সুমনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, রোহী দির্ঘদিন যাবত ওই এলাকায় ইয়াবার পাইকারী ও খুচরা ব্যবসা রমরমা ভাবে চালিয়ে আসলেও সে সব সময়ই প্রশাসনের ধরা ছোয়ার বাইরেই থেকে যায়। তবে এবার দিয়ে দুইবার ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে আটক হলো সে।

ডিবি জানায়, আটককৃত রোহীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক রাত সাড়ে ১১টার দিকে নগরীর মতিহার থানায় সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ( ৪ আগস্ট ২০১৮) রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা’র (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ৪শত পিস ইয়াবাসহ রোকশানা ওরফে রোহীকে আটক করে এএসআই আখিরুল ও সঙ্গীয় ফোর্স। ওই মামলায় দির্ঘদিন হাজত বাসের পরে জামিনে মুক্তি পেয়ে আবারও শুরু করে ইয়াবার ব্যবসা। এ বিষয়ে আটক রোহীর বিরুদ্ধে নগরীর মতিহার থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে।

মতিহার বার্তা ডট কম-২৯ জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply