শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চাঁদাবাজি করতে গিয়ে ঠিকাদারের ধাক্কা খেয়ে পালিয়ে গেল কথিত দুই সাংবাদিক (ভিডিও সহ)

চাঁদাবাজি করতে গিয়ে ঠিকাদারের ধাক্কা খেয়ে পালিয়ে গেল কথিত দুই সাংবাদিক (ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে প্রতারণার মাধ্যমে আর্থিক সুবিধা নিতে গিয়ে ঠিকাদারদের ধাক্কা খেয়ে পালিয়ে গেছে কথিত দুই সাংবাদিক। গতকাল বুধবার সন্ধায় রাজশাহী নগরীর উপকন্ঠ বায়া ভুগরোইল এলাকায় এ ঘটনা ঘটে।

নিউ রিলেশন কন্সট্রাকশনের স্বত্বাধিকারি ঠিকাদার এএফ আজাদুল ইসলাম নতুন বলেন, গতকাল বুধবার সন্ধার দিকে জনৈক আব্দুর রাজ্জাক ও আনোয়ার নামের দুই ব্যক্তি আমার ঠিকাদারি প্রতিষ্ঠানে এসে আমাকে খোঁজেন। আমি তাদের দুজনের নিকট খোঁজ করার কারণ জানতে চাইলে তারা বলেন, আপনার প্রতিষ্ঠান বিভিন্ন প্রকল্পের কাজে অনিয়ম করছে। তাই আমাদের কিছু আর্থিক সুবিধা না দিলে পত্রিকায় লিখালিখি করবো।

তাদের বক্তব্য শুনে ঠিকাদের সন্দেহ্ হয়। তিনি প্রশ্ন করেন, কিসের অনিয়ম ? এ সময় তারা দুজন উত্তর দিতে ব্যর্থ হয়। এ সময় ঠিকাদার ক্ষিপ্ত হয়ে সাংবাদিক পরিচয়ধারী জনৈক আব্দুর রাজ্জাক ও আনোয়ারকে ধাক্কা দেন। পরিস্থিতি খারাপ দেখে কৌশলে ওই দু’জন কথিত সাংবাদিক পালিয়ে যায়।

অনুসন্ধানে ও বিভিন্ন সূত্র থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, তথাকথিত সাংবাদিক পরিচয়ধারী একটি সি-িকেটের অন্তত ১০-১২জন সদস্য রাজশাহীর বিভিন্ন জেলা ও উপজেলায় প্রাইভেটকার, মাইক্রোবাস ও মোটরসাইকেল নিয়ে সরকারি বিভিন্ন দফতর, বেসরকারি প্রতিষ্ঠান ও টার্গেটকৃত ব্যক্তিবর্গের কাছে গিয়ে চাঁদা দাবি করেন। কিন্তু বাস্তবে তারা কোনো গণমাধ্যমের সাথে সংশ্লিষ্ট নয়।

তাদের র্টাগেট- বিএসটিআই অননুমোদিত বিস্কুট ফ্যাক্টরি, বেকারী, ইট ভাটা ও পুকুর খননসহ অনিয়ম হচ্ছে এই রকম স্থানে গিয়ে নিউজ করার ভয় দেখিয়ে চাঁদা দাবি করেন। এ বিষয়ে প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী ও সচেতন মহল।

মতিহার বার্তা ডট কম-০৪ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply