শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী সীমান্তে ইয়াবা ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে আটক

রাজশাহী সীমান্তে ইয়াবা ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সীমান্তে অভিযান চালিয়ে ৮৫ পিস ইয়াবাসহ মোঃ জিল্লুর রহমান (৩৯) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি।

গত বৃহস্পতিবার সন্ধা ৭টার দিকে নগরীর রাজপাড়া থানাধীন টি-বাঁধ এলাকা থেকে তাকে আটক করে মাজারদিয়া বিওপি’র সুবেদার মোঃ রফিকুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত মাদক ব্যবসায়ী জিল্লুর রাজপাড়া থানার শ্রীরামপুর এলাকার মোঃ আনিছুর রহমানের ছেলে। আটককৃত মালামালের আনুমানিক সিজার মূল্য ২৬ হাজার ৮৫০ টাকা।

এ বিষয়ে আটককৃত মাদক ব্যবসায়ী জিল্লুরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক রাজপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে। যার মামলা নং ১১/১৯ তারিখ ০৪ জুলাই ২০১৯।

অপর এক অভিযানে কাশিয়াডাংগা থানাধীন পদ্মা গার্ডেন সংলগ্ন পদ্মা নদী এলাকায় টহল পরিচালনা করে ৩৩০ বোতল ফেনসিডিল এবং শ্যালো ইঞ্জিন চালিত কাঠের নৌকা জব্দ করা হয়। জব্দকৃত মালামালের আনুমানিক সিজার মূল্য ২ লক্ষ ৩৭ হাজার ২০ টাকা।

এদিকে টহল দলের উপস্থিতি টের পেয়ে মালামাল ফেলে পালিয়ে যাওয়ায় উক্ত ঘটনার সাথে জড়িত কাউকে আটক বা সনাক্ত করতে পারেনি টহল দল।

তবে জব্দকৃত মাদকদ্রব্য প্রচলিত নিয়ম অনুযায়ী ব্যাটালিয়নের সিজার ষ্টোরে জমা করা হয়েছে। পরবর্তীতে সেগুলো জনসম্মুখে ধংস করা হবে।

মতিহার বার্তা ডট কম-০৫ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply