সাংবাদিক পরিচয়ে ৭০ হাজার টাকা চাঁদা দাবি, আটক ২

সাংবাদিক পরিচয়ে ৭০ হাজার টাকা চাঁদা দাবি, আটক ২

সাংবাদিক পরিচয়ে ৭০ হাজার টাকা চাঁদা দাবি, আটক ২
সাংবাদিক পরিচয়ে ৭০ হাজার টাকা চাঁদা দাবি, আটক ২

মতিহার বার্তা ডেস্ক: সাভারে সাংবাদিক পরিচয়ে একটি বেসরকারি কিন্ডারগার্টেন স্কুলের চাঁদাবাজির সময় দুই প্রতারককে আটক করে পুলিশের সোপর্দ করেছে এলাকাবাসী।

বুধবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় সাভারের পৌর এলাকা শাহীবাগ থেকে তাদের আটক করা হয়। এ সময় প্রতারক চক্রটির মূল হোতা মফিজুর রহমানসহ বাকিরা কৌশলে পালিয়ে যায়।

আটককৃত বিদ্যুৎ আহমেদ মিয়া (৩২) রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন বড় মির্জাপুর এলাকার সাইফুল ইসলাম মিয়ার ছেলে। এছাড়া রতন বিশ্বাস (৩৯) গোপালগঞ্জ জেলার সদর থানাধীন উলপুর গ্রামের মো. সাহেব আলী বিশ্বাসের ছেলে।

সাভার পৌর এলাকা শাহীবাগের লিটল স্টার কিন্ডারগার্টেনের অধ্যক্ষ মো. তাজুল ইসলাম খান জানান, মফিজুর রহমান সোহেলসহ আরও কয়েকজন ব্যক্তি নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে গত বুধবার (১৬ অক্টোবর) ওই স্কুলে গিয়ে মোটা অংকের চাঁদা দাবি করে।

এক পর্যায়ে স্কুল কর্তৃপক্ষ তাদের নগদ ৫ হাজার টাকা চাঁদা দিয়ে বিদায় করে। পরবর্তীতে চক্রটির মূল হোতা মফিজুর রহমান সোহেলসহ ৫ থেকে ৭ জন ব্যক্তি আবারো আজ বুধবার সন্ধ্যায় স্কুলটিতে গিয়ে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ৭০ হাজার টাকা চাঁদা দাবি করলে বিষয়টি স্কুল কর্তৃপক্ষসহ স্থানীয়দের সন্দেহ হয়। এতে ক্ষুব্ধ হয়ে এলাকাবাসী প্রতারক চক্রটিকে গণপিটুনি দিয়ে দুই সদস্যকে আটক করে পুলিশের সোপর্দ করে।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ‘সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির সময় স্থানীয়রা দুই প্রতারককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মতিহার বার্তা ডট কম – ২৩ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply