রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক- ৫৮

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে মাদক উদ্ধার আটক- ৫৮

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৮৩
রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক- ৮৩

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে অভিযান চালিয়ে ৫৮ জনকে আটক করেছে পুলিশ। গত শনিবার দিবাগত রাত থেকে শুরু করে গতকাল বোববার ভোর পর্যন্ত চলা অভিযানে জেলা ও মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আজ বোববার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন ও জেলা পুলিশের পক্ষ থেকে পাঠানো পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর মধ্যে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ডিবি ও পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৭জন, তানোর থানা ২জন, মোহনপুর থানা ২জন, পুঠিয়া থানা ৭জন, বাগমারা থানা দূর্গাপুর থানা ৩জন, চারঘাট মডেল থানা ৩ জন, বাঘা থানা ৪ জনকে আটক করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৭জনকে মাদকদ্রব্যসহ ও ৪ জনকে অন্যান্য মামলায় আটক করা হয়।

এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-৬ জন, রাজপাড়া থানা-৪ জন, চন্দ্রিমা থানা-২জন, মতিহার থানা-৭ জন, কাটাখালী থানা-৪ জন, বেলপুকুর থানা-১জন, শাহমখদুম থানা-১জন, এয়ারপোর্ট থানা-৪জন, পবা থানা-১জন, কাশিয়াডাঙ্গা থানা-৪ জন, কর্ণহার থানা-১ জন ও দামকুড়া থানা-১জনক আটক করে। যার মধ্যে ২০জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৭জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৯জনকে গ্রেফতার করা হয়েছে।

আটকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে আজ রোববার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 মতিহার বার্তা ডট কম – ২৭ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply