রাজশাহীতে হেরোইনসহ মাদক সম্রাট গ্রেপ্তার,

রাজশাহীতে হেরোইনসহ মাদক সম্রাট গ্রেপ্তার,

রাজশাহীতে হেরোইনসহ মাদক সম্রাট গ্রেপ্তার,

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার এক মাদক সম্রাটকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম মো. রেজাউল (৩২)। উপজেলার সেখেরপাড়া গ্রামে তার বাড়ি। বাবার নাম বরজাহান আলী।

সোমবার ভোর সাড়ে ৬টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার চাপাল এলাকা থেকে রেজাউলকে ১৪৫ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল এ অভিযান চালায়।

 সূত্র জানায়, পুলিশ এখন রেজাউলের ভাগ্নে প্রিন্সকেও খুঁজছে। প্রিন্সও একজন মাদক ব্যবসায়ী। গোদাগাড়ীর সেখেরপাড়া-চৌদুয়ার রাস্তায় প্রকাশ্যে সে ফেনসিডিল বিক্রি করে। নির্জন এই রাস্তাটির দুই পাশে ধান ক্ষেত। ধানের জমিতেই লুকিয়ে রাখা হয় ফেনসিডিল। প্রতিদিন বিকালে শহর থেকে মোটরসাইকেল নিয়ে দল বেধে মাদকসেবীরা প্রিন্সের কাছে গেলে সে ধান ক্ষেতের ভেতর থেকে ফেনসিডিল এনে দেয়। এখন তার মামা হেরোইনসহ গ্রেপ্তারের পর সে গা-ঢাকা দিয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে তাকে আটকের চেষ্টা চলছে।

যদিও এতদিন পুলিশের নাকের ডগায় প্রিন্স মাদক কারবার চালিয়ে এসেছে। অভিযোগ রয়েছে, পুলিশকে ম্যানেজ করেই তার মাদক ব্যবসা চলে। তার মামা রেজাউলও এর আগে একাধিকবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক হয়েছেন। তবে একবারও মামলা হয়নি। অভিযোগ রয়েছে, মোটা অঙ্কের টাকা খরচ করে বার বার ছাড়া পেয়েছেন রেজাউল। তবে এবার তার বিরুদ্ধে মামলা হয়েছে।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, ভোরে বাড়ি থেকে হেরোইন নিয়ে রাজশাহীর দিকে যাচ্ছিলেন রেজাউল। তখন ডিবি পুলিশের নিয়মিত তল্লাশির সময় তার কাছে হেরোইন পাওয়া যায়। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ৩১ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply