রাজশাহীর গোদাগাড়ীতে প্রতিপক্ষের হামলায় আদিবাসী কৃষক আহত

রাজশাহীর গোদাগাড়ীতে প্রতিপক্ষের হামলায় আদিবাসী কৃষক আহত

রাজশাহীর গোদাগাড়ীতে প্রতিপক্ষের হামলায় আদিবাসী কৃষক আহত

মতিহার বার্তা ডেস্ক: রাজশাহীর গোদাগাড়ীতে প্রতিপক্ষের হামলায় এক আদিবাসী কৃষক নির্মল রায় (৪০) গুরুতর আহত হয়েছেন।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার শিয়ালা গ্রামের মৃত দিনেশ রায়ের ছেলে নির্মল রায়।

গত বুধবার শিয়ালা গ্রামে নির্মল রায় ও তার মামা সুনিল হাসদার (৩৬) ওপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার গোদাগাড়ী থানায় একটি মামলা করেছেন সুনিল।

মামলার আসামিরা হলো:  শিয়ালা গ্রামের গাইরুল ইসলামের ছেলে আল-আমিন (৩০) ও মো. মিকাইল (২৫); আবুল কালামের ছেলে মো. হিমেল (২৫), মৃত জসিম উদ্দিনের ছেলে সাইদুর রহমান (৫০), আইয়ুব আলীর ছেলে মো. জাগু (৪৫), বসন্তপুর গ্রামের মৃত আবু বক্করের ছেলে কালাম (৬৫), অলিদ (৪৫), ডাবলু (৩০), হেলাল (২৮) এবং ভেজালী (২৫)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, আসামিদের সঙ্গে সুনিল হাসদার প্রায় সাত বছর ধরে জমি নিয়ে বিরোধ চলছে। জমি সংক্রান্ত বিষয়ে আদালতে মামলাও চলছে। এরই মধ্যে বুধবার শিয়াল মোড়ে সুনিল হাসদা ও নির্মল রায়কে পেয়ে আসামিরা তাদের ওপর ঝাঁপিয়ে পড়ে।

তারা লোহার রড, হাঁসুয়া, পাসলি এবং বাঁশের লাঠি নিয়ে আক্রমণ করেন। এ হামলায় নির্মলের দুই পা এবং একটি হাত ভেঙে যায়। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। হামলাকারীরা চলে যাওয়ার পর নির্মলকে উদ্ধার করে উপজেলা (প্রেমতলী) স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তবে শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রামেক হাসপাতালে স্থানান্তর করেন।

সুনিল জানিয়েছেন, তার ভাগ্নের শারীরিক অবস্থা এখনও আশঙ্কাজনক।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, নির্মল রায়ের ওপর হামলার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশ ইতোমধ্যে তৎপরতা শুরু করেছে।

মতিহার বার্তা ডট কম: ০৫ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply