রুয়েট শিক্ষার্থীকে কুড়াল দিয়ে কুপিয়ে জখম

রুয়েট শিক্ষার্থীকে কুড়াল দিয়ে কুপিয়ে জখম

রুয়েট শিক্ষার্থীকে কুড়াল দিয়ে কুপিয়ে জখম

মতিহার বার্তা ডেস্ক: বগুড়ার ধুনট উপজেলায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষার্থী হাফিজুর রহমানকে (১৯) কুড়াল দিয়ে কুপিয়ে জখম করেছে তার সৎ ভাই। বুধবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বিশ্বহরিগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার বিশ্বহরিগাছা গ্রামের মৃত আজাহার আলীর ছেলে হাফিজুর রহমান রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষার্থী। করোনার কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় কয়েক মাস ধরে তিনি নিজ বাড়িতে মা ও ভাইয়ের সাথে অবস্থান করছেন। পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে তার সৎ ভাই ফজর আলী (৫০) দীর্ঘদিন ধরে হাফিজুর রহমান ও তার মা-ভাইকে অত্যাচার করে আসছিল। সৎ ভাই ফজর আলীর অত্যাচারে অতিষ্ট হয়ে দূর্বিষহ জীবনযাপন করছেন হাফিজুর রহমানও তার পরিবারের লোকজন।

 একই আঙ্গিনায় বসবাসের সুবাদে বুধবার সকালের দিকে ফজর আলী ও তার স্ত্রী মেরিনা খাতুন চুলা জ্বালিয়ে ধুয়ার কুন্ডলি হাফিজুরের ঘরের ভেতর দিতে থাকে। এসময় ধুয়ার কারণে তাদের শ্বাসকষ্ট শুরু হয়। তখন এ ঘটনার প্রতিবাদ করেন হাফিজুর রহমান ও তার বড় ভাই ঢাকা মেডিকেল কলেজের (ডিএমসি) শেষ বর্ষের শিক্ষার্থী ফজলুল হক অর্ক। এতে ক্ষুদ্ধ হয়ে ফজর আলী ও তার লোকজন হাফিজুরের একটি কাঠাল গাছ কেটে ক্ষতি করে।

এ ঘটনা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ফজল আলী ও তার লোকজন কুড়াল দিয়ে কুপিয়ে হাফিজুর রহমানকে আহত করে। এসময় ভাইকে রক্ষা করতে গেলে ফজলুল হক অর্ককেও পিটিয়েছেন ফজর আলী ও তার লোকজন।

আহত হাফিজুর রহমান ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ওই অভিযোগে ফজর আলী, তার স্ত্রী মেরিনা খাতুন ও মেয়ে সনিয়া খাতুনকে আসামি করা হয়েছে। ঘটনার পর ফজর আলী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, অভিযোগটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১৬ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply