বাগেরহাটে এনজিওকর্মীকে গণধর্ষণ ভ্যানচালকদের

বাগেরহাটে এনজিওকর্মীকে গণধর্ষণ ভ্যানচালকদের

বাগেরহাটে এনজিওকর্মীকে গণধর্ষণ ভ্যানচালকদের

অনলাইন ডেস্ক: বাগেরহাটের ফকিরহাট উপজেলায় এনজিওকর্মীকে (২৫) গণধর্ষণের পর ভিডিও ধারণের ঘটনায় মামুন (২৭) নামে এক ভ্যানচালককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১১ অক্টোবর) দুপুরে ফকিরহাটের জারিয়া মাইট কুমড়া এলাকায় অভিযান চালিয়ে মামুনকে গ্রেফতার করা হয়। এ সময় মামুনের কাছ থেকে ভিডিও ধারণ করা একটি মুঠোফোন জব্দ করে পুলিশ।

এর আগে সকালে চারজনের বিরুদ্ধে গণধর্ষণ ও ভিডিও ধারণের কথা উল্লেখ করে থানায় মামলা করেন ওই নারী। মামলার আসামিরা হলেন জারিয়া মাইট কুমড়া এলাকার রাজমিস্ত্রি ফিরোজ (২৮), দিনমজুর মুসা (২৬), ভ্যানচালক রাজু (২৯) এবং মামুন (২৭)।

বাগেরহাটের পুলিশ সুপার (এসপি) পঙ্কজ চন্দ্র রায় বলেন, এনজিওকর্মীর মামলার ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে ভ্যানচালক মামুনকে গ্রেফতার করেছি। মামুনের কাছ থেকে সংশ্লিষ্ট ভিডিওসহ একটি মুঠোফোন জব্দ করেছি। অন্য অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ সুপার আরও বলেন, ওই নারী যে বাড়িতে ভাড়া থাকতেন তার রুমের পাশে এক শিক্ষার্থী থাকেন। অভিযুক্ত চার ব্যক্তি শনিবার (১০ অক্টোবর) গভীর রাতে ওই নারীর ঘরে প্রবেশ করেন।

ওই শিক্ষার্থীর সঙ্গে নারীর অনৈতিক সম্পর্ক রয়েছে বলে ব্ল্যাকমেইলের চেষ্টা করেন। একপর্যায়ে তারা ওই নারীকে ধর্ষণ করেন। পুরো ঘটনার তদন্ত অব্যাহত রয়েছে। ঘটনায় জড়িত সবাইকে গ্রেফতার করা হবে।

মতিহার বার্তা ডট কম: ১১ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply