আত্নহত্যায় নি‌ভে গেল দুই প‌রিবা‌রের স্বপ্ন!

আত্নহত্যায় নি‌ভে গেল দুই প‌রিবা‌রের স্বপ্ন!

আত্নহত্যায় নি‌ভে গেল দুই প‌রিবা‌রের স্বপ্ন!
আত্নহত্যায় নি‌ভে গেল দুই প‌রিবা‌রের স্বপ্ন!

বাঘা প্রতিনিধি: প্রায় মাসখানেক আগে নিজ উপজেলার পাশ্ববর্তী লালপুর উপজেলার পানসিপাড়া গ্রামে বিয়ে হয়েছিল টেক্সটাইল (বিএসসি ) ইঞ্জিনিয়ার আতিকুল ইসলাম রাজনের।

আনুষ্ঠানিকভাবে বৌ উঠানোর জন্য আগামী বুধবার দিনক্ষন ঠিক কর‌তে যাওয়ার কথা ছিল মা-বাবার । মেহেদীর রঙ আর সোনার গহনায় নতুন পোষাকে বধু বেশে স্বামীর বাড়িতে আসবেন এমনটাই প্রত‌্যাশা ছিল নববধুর। এক‌দি‌কে অ‌তি আদ‌রের কন‌্যাকে আনন্দ উস্ছা‌সে পাত্রস্থ করা, অপর‌দি‌কে একমাত্র সন্তানের বৌভাত অনুষ্ঠান নিয়ে স্ব‌প্নের কম‌তি ছিলনা উভয় প‌রিবা‌রের। কিন্তু দুই প‌রিবা‌রের সব স্বপ্ন চিরত‌রে নিভে যায় আতিকুল ইসলাম রাজন(২৮) এর আত্বহত‌্যায়।

বৃহষ্পতিবার (৫ ন‌ভেম্বর) দুপুরে রাজশাহীর এক‌টি বেসরকারি সিডিএম হাসপাতালে নিবিড় পরিচর্যায় চিকিৎসাধীন অবস্থায় রাজন মারা যায় । সে উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও পাকুড়িয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি জোতনশি গ্রামের আব্দুর রউফ সরকারের একমাত্র ছেলে।

পারিবারিক সুত্রে জানা যায়, আগের দিন বুধবার (০৪-ন‌ভেম্বর) দুপুরে পারিবারিক কলহে বিষ পাণ করেন রাজন। তাকে উদ্ধার করে বাঘা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেওয়া হলে,সেখানে কর্তব‌্যরত চিকিৎসক তা‌কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড ক‌রেন।

রামেকে ভর্তির পর রাজন‌কে বৃহষ্পতিবার সকালে নেওয়া হয় বেসরকারি সিডিএম হাসপাতালে। সেখানে নিবিড় পরিচর্যায় চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। বাদ মাগরিব (বৃহষ্পতিবার) জানাযা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে রাজন‌কে দাফন করা হয়।

মতিহার বার্তা ডট কম: ০৫ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply