পাবনা ভাঙ্গুড়ায় বিএমএসএফ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পাবনা ভাঙ্গুড়ায় বিএমএসএফ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মতিহার বার্তা ডেস্ক : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) সপ্তম তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ভাঙ্গুড়া উপজেলা শাখা’র আয়োজনে সোমবার প্রেসক্লাব কার্যালয়ের সামনে থেকে একটি বর্নাঢ্য র‌্যালি পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে কার্যালয়ের সম্মেলন কক্ষে কেক কাটা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিএমএসএফ এর উপজেলা শাখা’র আহবায়ক ও দৈনিক সংবাদের উপজেলা প্রতিনিধি প্রভাষক গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং সদস্য সচিব ও দৈনিক খোলা কাগজের উপজেলা প্রতিনিধি মোঃ মানিক হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন উপজেলা চেয়ারম্যান বাকি বিল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী কলেজের অধ্যক্ষ শহিদুজ্জামান, ভাঙ্গুড়া প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম বাবলু, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু ও মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি প্রমুখ। অনুষ্ঠানে সংগঠনের সদস্য, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তি ও বিভিন্ন শ্রেনীপেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠা বার্ষিকী’র অনুষ্ঠানে সাংবাদিক নেতৃবৃন্দ অবিলম্বে সাংবাদিক নিপীড়ন ও হয়রাণি মূলক ৫৭ ধারাকে বাতিল করে বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে সরকার ও গণমাধ্যম সমুহের নিকট দাবী তুলে ধরা হয়।

মতিহার বার্তা ডট কম  ১৬  জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply