রাজশাহী নগরীতে গৃহবধু অপহরণ, চাঁদপুর থেকে উদ্ধার’

রাজশাহী নগরীতে গৃহবধু অপহরণ, চাঁদপুর থেকে উদ্ধার’

অপহরণকারী আলামিন গাজী

এসএম বিশাল: রাজশাহী নগরীতে গৃহবধুকে অপহরণ, কুমিল্লা জেলার চাঁদপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গৃহবধুর বাবা মোঃ সালাউদ্দিন ২৬ জুলাই বাদি হয়ে চন্দ্রিমা থানায় একটি মামলা দায়ের করেছেন মামলা নং-৩১ ।

মামলার প্রেক্ষিতে গতকাল শনিবার চন্দ্রিমা থানার এসআই মোঃ রাজু ও সঙ্গীয় ফোর্স মোবাইল ট্রাকিং করে কুমিল্লা জেলার চাঁদপুর হরিণা ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে ওই গৃহবধুকে উদ্ধার ও অপহরণকারী আলামিন গাজী (২৪) কে আটক করতে সক্ষম হয়েছে। আটককৃত আলামিন গাজী চাঁদপুর থানাধীন হরিণা ইউনিয়ন এলাকার দুলাল গাজীর ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, চন্দ্রিমা থানাধীন ছোট বনগ্রাম পুর্বপাড়া এলাকার সালাউদ্দিন’র মেয়ের সাথে ফেসবুকে পরিচয় হয় কুমিল্লা জেলার চাঁদপুর এলাকার আলামিন গাজীর সাথে। পরে মেয়ের বাবা বুঝতে পেরে আলামিনকে একাধিকবার নিষেধ করলেও, আলামিন তার মেয়েকে মোবাইল ফোনে ও ফেসবুক ম্যাসেন্জারে প্রায় বিরক্ত করতো। পাশাপাশি মেয়ের বাবাকেও মোবাইল ফোনে বিভিন্ন প্রকার হুমকি দিতে থাকে। গত (২৪ জুলাই) সন্ধার দিকে নগরীর ছোট বনগ্রাম বাইপাস এলাকা থেকে মাইক্রোবাসে ওই গৃহবধুকে অপহরণ করে নিয়ে যায় আলামিন ও তার সঙ্গীয়রা।

চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির জানান, এ ঘটনার একদিন পরে মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলায় অপহরণকারী আলামিন গাজীকে আটক করা সম্ভব হয়েছে। বাকি আসামী পলাতক থাকায় আটক করা সম্ভব হয়নি। তাদেরও আটক করার জন্যে চেষ্টা চালানো হচ্ছে।

মতিহার বার্তা ডট কম – ২৮  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply