তারের সঙ্গে দুই ঘণ্টা ধরে ঝুলতে থাকে বিদ্যুতের সংযোগ কর্মীর

তারের সঙ্গে দুই ঘণ্টা ধরে ঝুলতে থাকে বিদ্যুতের সংযোগ কর্মীর

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলায় বৈদ্যুতিক সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন রিয়াজ উদ্দিন শেখ (৫২) নামে এক কর্মী। শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার হঠাৎপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

রিয়াজ উদ্দিন উপজেলার বাগমারা পশ্চিম পাড়া গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে।

নিহতের পরিবারের অভিযোগ, লাইনম্যান না হয়েও কেন তাকে সংযোগ দেওয়ার কাজে পাঠানো হয়েছিল? অপরদিকে বিদ্যুৎ কর্তৃপক্ষ অভিযোগ অস্বীকার বলেছে, রিয়াজের ওই কাজটি করার কথা নয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল ১০টার দিকে রিয়াজ উদ্দিন বাগমারা থানা সংলগ্ন হঠাৎপাড়ায় তিনটি বাড়িতে নতুন বিদ্যুৎ সংযোগ দেওয়ার জন্য আসেন। এ সময় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন না থাকায় তিনি বিদ্যুতায়িত হন। তার মাথাসহ শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। তারের সঙ্গে প্রায় দুই ঘণ্টা ধরে ঝুলতে থাকে তার দেহ। খবর পেয়ে বেলা ১২টার দিকে ফায়ার স্টেশনের লোকজন এসে তার মরদেহ উদ্ধার করে।

নাটোর পল্লী বিদ্যুতের বাগমারা আঞ্চলিক দপ্তরের জেনারেল ম্যানেজার রেজাউল করিম বলেন, রিয়াজ উদ্দিন তাদের নিয়মিত দৈনিক কর্মী ছিলেন। লাইনম্যান না হওয়ায় তাকে কেন সেখানে সংযোগ দেওয়ার কাজে পাঠানো হলো এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তার ওই সময় সেখানে যাওয়ার কথা নয়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, এ ঘটনায় এখনও কোনো মামলা দায়ের হয়নি।

মতিহার বার্তা ডট কম – ০২  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply