খালেদা জিয়ার ৭৫তম জন্মদিন উপলক্ষে রাজশাহী জেলা বিএনপি’র দোয়া মাহফিল

খালেদা জিয়ার ৭৫তম জন্মদিন উপলক্ষে রাজশাহী জেলা বিএনপি’র দোয়া মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহীতে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৫তম জন্মদিন উপলক্ষে ও নি:শর্ত মুক্তি এবং রোগ মুক্তির কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।আজ শুক্রবার রাজশাহী জেলা বিএনপি’র আয়োজনে সকাল ১০ টার দিকে নগরীর মালোপাড়াস্থল বিএনপির দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।এ সময় উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাডভোকেট এ কে এম মতিউর রহমান মন্টু , মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, রাজশাহী জেলা বিএনপি’র সদস্য জাহান পান্না, আব্দুস সামাদ, নুরুজ্জামান খাঁন মানিক, সৈয়দ মোহাম্মদ মহসিন, ডি এম জিয়াউর রহমান জিয়া, রায়হানুল আলম রায়হান , সিরাজুল ইসলাম, সদর উদ্দিন, কামরুজ্জামান হেনা, শাহাদত হোসেন, আলী হোসেন, জাকিরুল ইসলাম বিকুল, আমিনুল হক মিন্টু, মকবুল হোসেন, মিজানুর রহমান মিজান, সাইদুর রহমান মন্টু, তোফায়েল হোসেন রাজু ও আব্দুর রাজ্জাক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা ও কর্মীরা।সভাপতির বক্তব্যে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ বলেন, বুকের শেষ বিন্দু রক্ত দিয়ে হলেও আগামী জন্মদিন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেল থেকে বের করে পালন করা হবে। সম্পূর্ন রাজনৈতিক ভাবে বেগম জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে রাখা হয়েছে।জামিন দেওয়া হচ্ছেনা । বেগম জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ।

চলাফেরা করতে পারেছন না। এ অবস্থায় কারাগারে তাঁকে সঠিকভাবে চিকিৎসা করা হচ্ছে না।চিকিৎসা নিয়েও সরকার প্রহসন করছে। আগামী সেপ্টেম্বর মাসে রাজশাহী বিভাগীয় সমাবেশের পর কঠোর আন্দোলনের মাধ্যমে বেগম জিয়াকে মুক্ত করা হবে।

এই আন্দোলনে সকল নেতাকর্মীকে রাজপথে থাকার আহবান জানান তিনি। সেইসাথে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কোমনা কওে দোয়া করা হয়।

মতিহার বার্তা ডট কম – ১৬   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply