চোর অপবাদে শ্বশুরবাড়িতে মারধরের শিকার জামাই, লজ্জায় আত্মহত্যা

চোর অপবাদে শ্বশুরবাড়িতে মারধরের শিকার জামাই, লজ্জায় আত্মহত্যা

মতিহার বার্তা ডেস্ক: চাঁদপুর হাজীগঞ্জ উপজেলায় শ্বশুর বাড়ীর লোকজনের কাছে চোরের অপবাদে লাঞ্ছিত হয়ে এবং স্ত্রীর সাথে অভিমান করে আব্দুর রাজ্জাক (৪০) নামে এক ব্যক্তি বিষপানে আত্মহত্যা করেছেন।

রোববার (১৮ আগস্ট) রাতে উপজেলার নওহাটা গ্রামে এই ঘটনা ঘটে। আবদুর রাজ্জাক ওই গ্রামের কাজিমউদ্দীন মিয়াজী বাড়ির মৃত এলাহী বক্সের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানাযায়, গত এক মাসে আগে আবদুর রাজ্জাক ও তার স্ত্রী মিনু বেগমের মধ্যে ঝগড়া হয়। এ ঘটনায় স্ত্রী মিনু বেগম তার বাপের বাড়ি চলে আসে। এদিকে ঈদুল আজহার দুদিন আগে রাজ্জাক তার স্ত্রীর সাথে দেখা করতে শ্বশুরবাড়িতে গেলে শ্বশুরবাড়ির লোকজন তাকে চোর বলে মারধর করেন। এই ঘটনায় রাজ্জাক মানসিকভাবে ভেঙ্গে পড়েন। এছাড়াও বিভিন্ন এনজিওর কাছে অনেক টাকা ঋণ ছিলো তার।

এমন পরিস্থিতিতে রোববার সন্ধ্যায় নিজ বাসায় বিষপান করে আত্মহত্যা করেন আবদুর রাজ্জাক। মুমূর্ষু অবস্থায় তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চাঁদপুর সদর হাসপাতাল প্রেরণ করা হয়। কিন্তু এরপরেও তার অবস্থার কোনো উন্নতি না হওয়ায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়। পরে সেখান থেকে ঢাকা নেয়ার পথে রাজ্জাক মৃত্যুবরণ করে।

হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন রনি বলেন, সোমবার (১৯ আগস্ট) সকালে আবদুর রাজ্জাকের লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হবে। সুত্র: সময়ের কন্ঠ

মতিহার বার্তা ডট কম – ১৯  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply