প্রবাসীর স্ত্রীকে নির্যাতনকারী সেই আবু গ্রেফতার” এলাকায় স্বস্তি

প্রবাসীর স্ত্রীকে নির্যাতনকারী সেই আবু গ্রেফতার” এলাকায় স্বস্তি

 মতিহার বার্তা ডেস্ক: বগুড়া শাজাহানপুরের বৃ-কুষ্টিয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী রফিকুল ইসলামের স্ত্রী বেবি বেগমকে নির্যাতনের অভিযোগে একই এলাকার বখাটে মিজানুর রহমান আবুকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

আবুকে গ্রেফতার করায় এলাকাবাসীদের মাঝে স্বস্তি দেখা দিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামী দেশে না থাকায় প্রতিবেশী মৃত আবু জাফরের ছেলে মিজানুর রহমান আবু গৃহবধূ বেবি বেগমকে কুপ্রস্তাব ও উত্ত্যক্ত করে আসছিল। গত ডিসেম্বরের রাতে আবু ঘরে ঢুকে ওই গৃহবধূর শ্লীলতাহানীর চেষ্টা করে ব্যর্থ হয়।

 প্রতিবাদ করায় পরদিন আবু ও তার লোকজন বেবি ও তার ছেলে বিপ্লব হোসেনকে বেঁধে মারপিট করে। এ ব্যাপারে বেবি বেগম শাজাহানপুর থানায় আবুর বিরুদ্ধে মামলা করেন।

এতে আবু আরও ক্ষুব্ধ হয়ে নির্যাতনের মাত্রা বৃদ্ধি করে। ওই প্রবাসীর পরিবারকে এলাকা ছাড়া করার চেষ্টা করে। এ ব্যাপারে থানায় জিডি হলেও পুলিশ আবুর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি। আবু মামলা তুলে নিতে বেবি ও তার ছেলে বিপ্লবকে হুমকি দিয়ে আসছিল।

এদিকে আবু মঙ্গলবার সন্ধ্যার দিকে বেবির বাড়ির কাছে আসে। মামলা তুলে নিতে অস্বীকৃতি জানালে আবু গৃহবধূ বেবিকে বেদম মারপিট করে। প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করে দেন।

খবর পেয়ে শাজাহানপুর থানা পুলিশ ঘটনাস্থলে আসে। বেবির ছেলে ওইদিন রাতে থানায় আবু ও তার দুই সহযোগীর বিরুদ্ধে মামলা করেন। বুধবার রাতে পুলিশ আবুকে গ্রেফতার করলে গ্রামবাসী এবং ওই পরিবারের মাঝে স্বস্তি দেখা দেয়।

শাজাহানপুর থানার এসআই সোহেল রানা জানান, গ্রেফতারকৃত আবুকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মতিহার বার্তা ডট কম ২৯  আগস্ট ২০১৯

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply