রাজশাহী মোহনপুরে স্কুলছাত্রীকে জোর পূর্বক ধর্ষণ, ধর্ষক আটক

রাজশাহী মোহনপুরে স্কুলছাত্রীকে জোর পূর্বক ধর্ষণ, ধর্ষক আটক

মোহনপুর প্রতিনিধি : রাজশাহীর মোহনপুরে টেলিভিশন দেখার সময় তার শয়ন কক্ষে ঢুকে ৬ষ্ঠ শ্রেণীর স্কুলছাত্রী (১২) কে জোরপুর্বক ধর্ষণ করেছে ইমরান হোসেন (২৬) নামের এক কলেজছাত্র ধর্ষক।

গতকাল সোমবার সকালে উপজেলার মোহনপুরের দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সোমবার রাতেই ওই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। ওই রাতেই ধর্ষক ইমরান হোসেনকে  গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার স্কুলছাত্রীকে উদ্ধার করে চিকিৎসা ও শারীরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আটককৃত ইমরান হোসেন উপজেলার দুর্গাপুর গ্রামের গ্রামের লিয়াকত আলী মাষ্টারের ছেলে। ধর্ষিতা একই গ্রামের ৬ষ্ট শ্রেণীর ছাত্রী। পড়ুয়া

মামলার সূত্রে জানা গেছে, উপজেলার দুর্গাপুর গ্রামের কলেজছাত্র ইমরান হোসেন একই গ্রামের ৬ষ্ট শ্রেণীতে পড়ুয়া মেয়েকে স্কুলে যাওয়া আসার সময় দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন।

গত সোমবার সকালে স্কুলছাত্রী নিজ বাড়িতে টেলিভিশন দেখছিল। এসময় সুযোগ বুঝে তার শয়ন কক্ষে ঢুকে স্কুলছাত্রীকে জোরপুর্বক ধর্ষণ করে পালিয়ে যায় ইমরান। পরে মামলা দায়ের হলে রাতেই পুলিশ আসামিকে গ্রেফতার করে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাক আহমেদ বলেন, থানায় ধর্ষণ মামলা দায়ের হয়েছে। আসামীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।  

মতিহার বার্তা ডট কম – ০৩ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply