শিরোনাম :
তৃতীয় বিশ্বযুদ্ধের হুঁশিয়ারি দিলেন, পুতিন ! শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে রাসিক মেয়রের অভিনন্দন যৌনসুখ পেতে গিয়ে যুবকের যৌনাঙ্গে আটকে গেল ১১টি আংটি রাবি ভর্তি পরীক্ষায় ‘কম নম্বর দেওয়ার’ অভিযোগ ভিত্তিহীন; সংবাদ সম্মেলনে সমন্বয়ক ৭০ বছরেরও বেশি কেটেছে লোহার সিলিন্ডারে, মৃত্যুর আগে কোটি কোটির সম্পত্তি রেখে গেলেন আইনজীবী রক্তগঙ্গা বইবে, ভেঙে যাবে আমেরিকার গণতন্ত্র! তিনি হারলে আর কী কী হবে? ভবিষ্যদ্বাণী করলেন ট্রাম্প মহাকাশে রেস্তরাঁ, চমক ২০২৫-এ খাবার খেয়েও ডায়াবিটিসের সঙ্গে লড়াই করা যায়, টুকটাক মুখ চালাতে কোনগুলি খাবেন? ৫ স্বাস্থ্যকর খাবার: জলে ভিজিয়ে খেলে তবেই লাভ হবে শরীরের, পাবেন পুষ্টিগুণ ক্যাটরিনাকে বৌমা হিসেবে পেয়ে কেন খুশি ভিকির মা, কারণ জানালেন অভিনেতা
রাজধানীতে ভবন থেকে ইট পড়ে শিশু নিহত

রাজধানীতে ভবন থেকে ইট পড়ে শিশু নিহত

মতিহার বার্তা ডেস্ক : রাজধানীর মিরপুরে ভবন থেকে ইট পড়ে ১৬ দিন বয়সী এক শিশু নিহত হয়েছে। নিহত ওই শিশুর নাম আবদুল্লাহ। শুক্ররাব সকালে ৬০ ফিট রাস্তার পাশে জোনাকি রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, সকালে শিশুটির খালা তাকে কোলে নিয়ে বাসার সামনের গলিতে রোদে বসেছিলেন। পাশেই চারতলা ভবনের ছাদে শিশুরা খেলা করছিল। হঠাৎ সেখান থেকে একটি ইট শিশুটির মুখের ওপর পড়ে। তাৎক্ষণিভাবে তাকে উদ্ধার করে আগারগাঁও শিশু হাসপাতাল নেয়া হয়।

অবস্থার অবনতি হলে পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

মিরপুর মডেল থানার ওসি দাদন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মতিহার বার্তা ডট কম  – ১১ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply