বিজেপি নেতারা চাঁদে গিয়ে ফ্ল্যাট বানিয়ে থাকুন” মমতা

বিজেপি নেতারা চাঁদে গিয়ে ফ্ল্যাট বানিয়ে থাকুন” মমতা

আন্তর্জাতিক ডেস্ক : মনে হচ্ছে রাত ২’টর পর উনি শান্তিতে ঘুমোতে গিয়েছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে কটাক্ষের সুরে জানিয়েছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। শুক্রবার চন্দ্রায়ন-২ অভিযানকে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যকে হাতিয়ার করে ব্যাপক প্রচার শুরু করেছে বিজেপি।

শুক্রবার মমতা বিধানসভায় বলেন, “মনে হচ্ছে প্রথমবার চন্দ্রযান পাঠানো হল। ওরা ক্ষমতায় না থাকলে যেন এই ধরনের অভিযান হতো না। এটা অর্থনৈতিক বিপর্যয় থেকে নজর ঘোরানোর চেষ্টা। বিজেপি নেতারা চাঁদে গিয়ে জায়গা রাখুন। ওখানে গিয়ে ফ্ল্যাট বানিয়ে থাকুন।” মমতার এই মন্তব্যের পরই নড়েচড়ে বসেন রাজ্য বিজেপির নেতারা। শুক্রবার চন্দ্রায়ণ যখন ব্যর্থ তার গন্ধও পায়নি, তখন মমতার মন্তব্যের কড়া জবাব দেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক প্রতাপ বন্দ্যোপাধ্যায়।

শনিবার আইসিসিআরে একটি বৈঠকে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ বলেন, মুখ্য মন্ত্রী বাগড়া দিলেন বলেই তো ব্যাপারটা কেঁচে গেল। দিলীপ আরো বলেন, একমাত্র পাকিস্তানি এবং মাওবাদীরা খুন খুশি হয়েছেন কাল। মমতা সেই দলের পড়ছেন। দিলীপের মতে, মুখ্যমন্ত্রী খুব কষ্টে ছিলেন। চন্দ্রযান পৌঁছে গেলে যদি সরকার ভেঙে যাবে, সেই ভয়ে ছিলেন। যাক, ২ টোর পর শান্তিতে ঘুমিয়েছেন, যাক পৌঁছতে পারেনি বলে বেঁচে গিয়েছেন। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরানের খান এবং মমতা যেন একই সুরে কথা বলছেন।

মতিহার বার্তা ডট কম ০৮ সেপ্টেম্বর ২০১৯

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply