রাজশাহী পবায় বেপরোয়া ট্রাকের ধাক্কায় যুবলীগ নেতা নিহত

রাজশাহী পবায় বেপরোয়া ট্রাকের ধাক্কায় যুবলীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবায় ট্রাকের ধাক্কায় আনোয়ার আক্তার রনি (৩৪) নামের এক যুবলীগের নেতা নিহত হয়েছেন। আজ রোববার দুপুরে পবা উপজেলার আলাই বিদিরপুরে রাজশাহী-নওগাঁ মহাসড়কে বেপরোয়া ট্রাকের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনোয়ার হোসেন রনি নগরীর শাহমখদুম থানাধিন নওদাপাড়া এলাকার মোঃ হেলালউ দ্দিনের ছেলে। তিনি মোহনপুরের ধোপাঘাটা এ.কে উচ্চ বিদ্যালয়ের বাংলার সহকারী শিক্ষক। এছাড়াও তিনি রাজশাহী মহানগর যুবলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক।

পবা থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল হাসান জানান, মোটরসাইকে চড়ে ধোপাঘাটা উচ্চ বিদ্যালয়ে ক্লাস শেষ করে বাড়িতে ফিরছিলেন আনোয়ার হোসেন রনি।

এ সময় বেপরোয়া একটি ট্রাক (২০৪৪৬৩) রহমান কোল্ড ষ্টোরের মোড়ে রনির মোটরসাইকেলটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনস্থলে মারা যান তিনি।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পবা থানা পুলিশ। এ সময় নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তিনি আরো বলেন, নিহতের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি মোহনপুর থানা এলাকা জব্দ করা হয়েছে। তবে হেলফার ও চালক পালিয়েছে। তাদের আটকে অভিযানে নেমেছে পুলিশ।

 মতিহার বার্তা ডট কম – ০৮ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply