ট্রেনের ২৬৫০ লিটার চোরাই তেলসহ ৪ জন আটক

ট্রেনের ২৬৫০ লিটার চোরাই তেলসহ ৪ জন আটক

মতিহার বার্তা ডেস্ক : নাটোরের লালপুর থেকে ২৬৫০ লিটার ট্রেনের চোরাই তেল উদ্ধার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। এ সময় চুরির সাথে জড়িত ৪ জন চোরাই তেল ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে উপজেলার শ্রীরামগাড়ি এলাকা থেকে চোরাই তেল উদ্ধার ও ওই তেল ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো লালপুর এলাকার চাঁন মিয়া, পাবনার ঈশ্বরদী থানার ফতে মোহাম্মদপুর গ্রামের বিপুল শেখ ও মিজাউল ইসলাম এবং একই জেলার আতাইকুলা থানার মধুপুর গ্রামের সাহেদুল ইসলাম। গ্রেপ্তারকৃতদের লালপুর থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি রাজিবুল আহসান জানান: লালপুরে ট্রেনের তেল চুরি করে বিক্রি করা হচ্ছে এমন গোপন তথ্যের ভিত্তিতে শনিবার রাতভর অভিযান চালান হয়। অভিযানকালে উপজেলার শ্রীরামগাড়ী এলাকা থেকে ১৩টি ড্রামে রাখা ২,৬৫০ লিটার ট্রেনের চোরাই তেল (ডিজেল) ও তেল বহনের জন্য একটি ব্যাটারি চালিত ইজিবাইক উদ্ধার করা হয়।

এ সময় তেল বিক্রির সাথে জড়িত চাঁন মিয়া, বিপুল শেখ, মিজাউল ইসলাম ও সাহেদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদের সময় স্বীকার করে যে, তেলগুলি বিক্রির জন্য তারা সেখানে অপেক্ষা করছিল। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে লালপুর থানায় সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম  ০৯ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply