সুজানগরে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

সুজানগরে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

সুজানগর (পাবনা প্রতিনিধি): পাবনার সুজানগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট(অনূধর্ব ১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের প্রধান অতিথি থেকে ফাইনাল খেলার উদ্বোধন করেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, জেলা পরিষদের সদস্য রেজাউল করিম রেজা, হাটখালি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব।

উপজেলা নির্বাহী অফিসার ও সুজানগর ক্রীড়াসংস্থার সভাপতি সুজিৎ দেবনাথের সভাপতিত্বে ও সুজানগর ক্রীড়াসংস্থার সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান জর্জ মাস্টারের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন, এন এ কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন, মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাজাহান আলী মন্ডল, সুজানগর সরকারি

পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, মোহাম্মাদীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মাহাতাব উদ্দিন, মথুরাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদের, সুজানগর প্রেসক্লাবরে সভাপতি মোহাম্মাদ আলী মাস্টার, জাতীয় পার্টির সাধারণ সম্পাদক

শহিদুল ইসলাম দায়েন, সুজানগর ক্রীড়াসংস্থার সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল হাই, রাজা হাসান, মাহমুদুজ্জামান মানিক, আব্দুল আলীম যতিন, আব্দুল লতিফ, মজিবর রহমান, শামসুর রহমান, মুসফিকুর রহমান ছাচ্চু, সিদ্দিকুর রহমান, হেলাল উদ্দিন, প্রমিলা রাণী, পৌর আ.লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, সেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক সরদার রাজু আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ হোসেন, এন এ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি

রেদওয়ান নয়ন প্রমুখ। টুর্নামেন্ট টি পরিচালনা করেন ফারুক হাসান, রাফেল হোসেন, শাহিন। খেলার ধারা বিবরণী দেন আলমগীর হোসেন পিন্টু। ফাইনাল খেলায় হাটখালি ইউনিয়ন একাদশকে ০-২ গোলে হারিয়ে সুজানগর পৌরসভা একাদশ জয় লাভ করে। টুর্নামেন্ট টি উপজেলার দশ ইউনিয়ন ও একটি পৌরসভা সহ মোট ১১ টি টিম অংশগ্রহণ করে।

প্রধান অতিথি আহমেদ ফিরোজ কবির এমপি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যুব সমাজ কে মাদক সহ বিভিন্ন অপকর্ম থেকে দুরে রাখার জন্য, দেশ ব্যাপী যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের অধীনে সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ টুর্নামেন্টের আয়োজন করেছেন।

আমাদের নেত্রী খেলা-ধুলার মাধ্যমে যুব সমাজ কে উৎসাহিত করে, তাদের কে মাদক, ইফটিজিং, সন্ত্রাস ও জঙ্গীবাদ থেকে দুরে রেখে একটি সুসংগঠিত সমাজ গঠনের লক্ষে কাজ করে যাচ্ছেন।

তাই আমি মনে করি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেয়া উদ্যোগ এ দেশের যুব সমাজের কল্যাণ নিয়ে আসবে। বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন বলেন মাদক ও সন্ত্রাসী কার্যকলাপ থেকে যুব সমাজ কে দুরে রাখার জন্য এবং দেশের কল্যাণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ টুর্নামেন্ট বিশেষ ভূমিকা রাখবে।

রাজশাহীর সময় ডট কম ১৪ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply