পরকীয়ার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা, ঘাতক আটক

পরকীয়ার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা, ঘাতক আটক

মতিহার বার্তা ডেস্ক : কক্সবাজারের রামুতে পরকীয়ার জেরে হারুন অর রশিদ (৩৫) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ইব্রাহীমকে (৩৮) আটক করেছে পুলিশ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে রামুর বাইপাস সংলগ্ন খাদ্য গুদামের সামনে এ ঘটনা ঘটে। রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত হারুন অর রশিদ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ধর্মপুর গ্রামের মমতাজুল হকের ছেলে। ঘটনার পরপরই স্থানীয় জনতা ঘাতক ইব্রাহীমকে আটক করে পুলিশে সোপর্দ করে। তিনি কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ডের উত্তর লরাবাক এলাকার নুরুল ইসলামের ছেলে।

রামু থানার ওসি মো. আবুল খায়ের জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহতাবস্থায় হারুন রশিদকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তবে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ঘাতক ইব্রাহীমকে আটক করা হয়েছে। জনতার পিটুনিতে আহত হওয়ায় তাকেও হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় নিহতের পরিবারের সদস্যরা মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানান তিনি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, ঘাতক ইব্রাহীম কয়েক বছর আগে রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের দংদিঘীর পাড় এলাকার মৃত আমির হোছনের মেয়ে রোজিনা আকতারকে বিয়ে করেন। সম্প্রতি রোজিনা আকতার সাতকানিয়ার বাসিন্দা হারুন অর রশিদের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। সন্ধ্যায় হারুনকে সাথে নিয়ে রোজিনা আকতার রামুতে পৈত্রিক বাড়িতে যাচ্ছিলেন।

পথিমধ্যে রামুর বাইপাস হয়ে চৌমুহনী যাওয়ার সময় রোজিনার স্বামী ইব্রাহীম তাদের গতিরোধ করে এবং হারুনকে ছুরিকাঘাত করে। এ সময় তার প্রচুর রক্তক্ষরণ হয়। ঘটনার পরই ইব্রাহীম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে জনতা তাকে ধাওয়া করে আটক করে এবং তাকে পুলিশের হাতে তুলে দেয়। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম  ১৫ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply