রাজশাহী নগরীতে স্কুলছাত্রকে ছুরিকাঘাত করে ছিনতাই” অতঃপর জনতার হাতে আটক

রাজশাহী নগরীতে স্কুলছাত্রকে ছুরিকাঘাত করে ছিনতাই” অতঃপর জনতার হাতে আটক

এসএম বিশাল: রাজশাহী নগরীতে প্রকাশ্যে দিবালোকে পথচারী এক স্কুলছাত্রকে ছুরিকাঘাত করেছে সাহিদুল ইসলাম রিফাত (১৬) নামের একজন ছিনতাইকারী।

আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে বিলশিমলা শহীদ কামারুজ্জামান স্টেডিয়ামের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় জনতা তাকে হাতেনাতে আটক করে রাজপাড়া থানা পুলিশে সোপর্দ করেছে।

আটককৃত রিফাত রাজপাড়া থানাধীন শিপাইপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে। স্থানীয় প্রতক্ষ্যদর্শী শিজু নামের একজন যুবক জানায়, আজ দুপুরে ছিনতাই করে পালানোর সময় রিফাত নামের ওই ছিনতাইকারীকে ধাওয়া দিয়ে আটক করে স্থানীয় জনতা।

এ সময় উত্তেজিত জনতা তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। আহত স্কুল ছাত্র মুস্তাকিন (১৬) কাশিয়াডাংগা থানাধীন হারুপুর এলাকার নজরুল ইসলামের ছেলে।

এ ঘটনায় স্কুলছাত্রর বাবা নজরুল ইসলাম বাদি হয়ে রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা ও পুলিশ সুত্রে জানা যায় মোবাইল সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে পুর্বের শত্রুতার জের ধরে স্কুলছাত্র মুস্তাকিন কে ছুরিকাঘাত করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিৎ করে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদাত হোসেন খাঁন বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে আগামীকাল আটককৃত হামলাকারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম – ১৭ সেপ্টেম্বর ২০১৯

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply