রাজশাহী নগরীর রাজপাড়া থানায় ওপেন হাউস-ডে পালিত

রাজশাহী নগরীর রাজপাড়া থানায় ওপেন হাউস-ডে পালিত

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর রাজপাড়া থানায় ওপেন হাউস-ডে পালিত হয়েছে। আজ রোববার বিকাল ৪টায় রাজপাড়া থানা প্রাঙ্গনে এই মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে স্থানীয় গণ্য-মান্য ব্যক্তিবর্গসহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বোয়ালিয়া জোনের উপ-পুলিশ কমিশনার মোঃ সাজিদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজপাড়া জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ রাকিবুল ইসলাম। অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন, রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান।

অনুষ্ঠানে যোগদানকারী সাধারন মানুষ ও পুলিশিং কমিটির বক্তব্য শোনেন প্রধান অতিথি। এ সময় উপস্থিত স্থানীয় জনতা মাদক নির্মূলে করনীয় ও বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, চুরি, ছিনতাই রোধে পুলিশের পাশাপাশি সাধারন জনগণকে এগিয়ে আসতে হবে। পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করতে হবে। নইলে সমাজ থেকে অপরাধ মূলক কর্মকান্ড ও মাদক র্নিমূল করা কঠিন হবে।

মাদকের বিরুদ্ধে সরকারের পাশাপাশি আরএমপি পুলিশ কমিশনারের জিরো টলারেন্স নিতি বাস্তবায়নেও সকলের সহযোগীতা চান এই কর্মকর্তা। পরিশেষে সকলের সহযোগীতা ও সুস্বাথ্য কামনা করে প্রধান অতিথি তার বক্তব্য শেষ করেন।

অনুষ্ঠানে প্রায় ২ শতাধিক পুরুষ মহিলা উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্য শোনেন।

মতিহার বার্তা ডট কম – ২২ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply